1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

৮ম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সময় বাড়ল

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৭, ২০২০, ১২:৫০ pm

  • ফাইল ছবি

    চলতি বছরে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিস্ট্রশনের জন্য ১৮ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত সময় বাড়ানো হয়েছে। মঙ্গলবার ঢাকা শিক্ষা বোর্ডের স্কুল পরিদর্শক অধ্যাপক মোহাম্মদ আবুল মনছুর ভূঞা স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বোর্ডের আওতাধীন নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অনুমোদিত এবং স্বীকৃতিপ্রাপ্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানে ২০২০ সালে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম ইতোমধ্যে শেষ হয়েছে। বিভিন্ন কারণে এখনও কিছু সংখ্যক শিক্ষাপ্রতিষ্ঠান রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করতে পারেনি। এ অবস্থায় রেজিস্ট্রেশনের সময় বাড়ানো হয়েছে।

    আগামী ১৮ থেকে ২২ নভেম্বর পর্যন্ত অনলাইনে (বিলম্ব ফি ব্যতীত নির্ধারিত খাতে সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দিতে হবে) শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন বা সংশোধন করা যাবে।

    এতে আরও বলা হয়েছে, এ সময়ের পর নতুন করে কেউ বাদ পড়লে বা বাদ পড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন বা কোনো ধরনের সংশোধন গ্রহণ করা হবে না। এছাড়া এ সময়ের মধ্যে কার্যক্রম সম্পন্ন করা না হলে এর দায়-দায়িত্ব প্রতিষ্ঠান প্রধানকে বহন করতে হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৭,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ