1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

হবিগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে মেম্বার আটক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ১৯, ২০২০, ৫:৪১ am

  • হবিগঞ্জ শহরের উমেদনগরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাহাব উদ্দিন (৪০) নামের এক মেম্বারকে আটক করেছে জনতা। পরে উত্তম মধ্যম দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

    ওই মেম্বার তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার শান্তিপুর গ্রামের মৃত কালা মিয়ার পুত্র ও মিরকা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার।

    গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৯ টার দিকে হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকায় ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

    জানা যায়, ওই কিশোরীর দাদি ও ফুফু একটি ভাড়া বাসায় থেকে কাজ করে জীবিকা নির্বাহ করেন। গত কয়েকদিন আগে ওই কিশোরী মেয়ে (১৩) তার ফুফুর বাসায় তার দাদিকে নিয়ে বেড়াতে আসে। গতকাল শুক্রবার সন্ধ্যায় সাহাব উদ্দিন তাদের বাসায় আসে এবং ৫শ টাকা দিয়ে কিশোরীর দাদিকে বিস্কুট ও সিগারেট এবং জুস আনতে দোকানে পাঠায়। এ সুযোগে লম্পট মেম্বার ঘরে থাকা ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন মেম্বার। এসময় কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন মেম্বারকে আটক করে সদর থানায় খবর দিলে এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    হবিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, ধর্ষণের অভিযোগে মেম্বারকে আটক করা হয়েছে। আজ শনিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে জবানবন্দির জন্য প্রেরণ করা হতে পারে এবং মেম্বারকেও আদালতে প্রেরণ করা হবে।

    এদিকে ওই কিশোরীর ফুফু জানান, মেম্বার দীর্ঘদিন ধরে নারী ও মাদক ব্যবসার সাথে জড়িত। তার কারণে তারা এলাকা থেকে হবিগঞ্জ এসে বসবাস করছেন।

    অপরদিকে আটক মেম্বারের ভাই জানান, সামনে নির্বাচনে তাকে হেয় করতে ফাঁসানো হয়েছে।

    সিলেটবিবিসি২৪ডটকম/রাকিব/ডেস্ক/ডিসেম্বর১৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ