1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

হবিগঞ্জে আবাসিক হোটেলে যুবকের মৃত্যু

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২৪, ২০২০, ৯:৪১ am

  • প্রথীকী ছবি

    প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জ শহরের সিনেমা হল রোডে অবস্থিত আবাসিক হোটেল ‘সিহাব রেস্ট হাউজে’ আলমগীর মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিষক্রিয়া মৃত্যু হয়েছে।

    শুক্রবার (২৪ জুলাই ) সকালে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    নিহত আলমগীর মিয়া শহরের সুলতান মাহমুদপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

    হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়- বৃহস্পতিবার রাতে তানিয়া আক্তার (২৫) নামে এক নারীকে নিয়ে তিনি হোটেলে রাত্রিযাপনের জন্য যান। এর আগেও তিনি ওই নারীকে নিজের স্ত্রী দাবি করে একাধিকবার রাত্রি যাপন করেছেন। বৃহস্পতিবার রাতেও তারা ওই রেস্ট হাউজে আসে। শুক্রবার সকালে হঠাৎ করেই ওই নারী হোটেল ম্যানেজার দাউত মিয়াকে জানায় আলমগীর মিয়া গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েছে। পরে ম্যানেজার দাউত মিয়া হোটেল মালিককে বিষয়টি অবগত করলে তিনি ঘটনাস্থলে পৌঁছে আলমগীর মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    তবে নিহত আলমগীর মিয়ার পরিবারের দাবি- মাসখানেক আগে তিনি বিবাহ করেন। কিন্তু বিভিন্ন কারণে প্রায় সময় তিনি বাসার বাহিরে থাকেন।

    আর আলমগীরের সাথে রাত্রী যাপন করা তানিয়া আক্তার দাবি করেন- পরিবারের অঘোচরে ৬ মাস আগে আলমগীর তাকে বিয়ে করেন। তার কাছে বিয়ের যাবতীয় কাগজপত্র রয়েছে। বিয়ের পর থেকে প্রায় সময়ই তারা দুইজনে হোটেল সিহাব রেস্ট হাউজে রাত্রীযাপন করতেন। বৃহস্পতিবার রাতে হোটেলের রুমে আলমীর অতিরিক্ত পরিমাণে ভিয়ার পান করেন। এতে তিনি গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েন।

    এ ব্যাপারে সিহাব রেস্ট হাউজের ম্যানেজার দাউত মিয়া বলেন – আলমগীর মিয়া ও তানিয়া আক্তার প্রায় সময়ই এই হোটেলে রাত্রীযাপন করতেন।

    আর হোটেল মালিক সজলু মিয়া বলেন- নিহত আলমগীর আমার কাছের বন্ধু। তাই তাকে কাগজপত্র ছাড়াই থাকতে দিয়েছিলাম।

    হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান- খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল তৈরী করেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সাথে থাকা তানিয়া আক্তারকে আটক করা হয়েছে।

     

    সিলেটবিবিসি২৪ডটকম/২৪জুলাই২০২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ