1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

স্বামীর উপর মামলা করায় স্ত্রীর চুল কেটে দিলেন স্বজনরা: গ্রেফতার ১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ১৯, ২০২০, ১:৫৮ pm

  • জগন্নাথপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন ও যৌতুক মামলা করায় গুলশানা নামের এক গৃহবধুর মাথার চুল কেটে দিয়েছে স্বামীর স্বজনরা। ঘটনাটি শুক্রবার রাত ৯টায় উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের অনন্ত গোলাম আলীপুর গ্রামে ঘটে। খবর পেয়ে পুলিশ একজনকে গ্রেফতার করে।

    পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, অনন্ত গোলাম আলীপুর গ্রামের মুর্শেদ মিয়ার মেয়ে গুলশানা বেগমের সাথে ৪ বছর আগে পার্শ্ববর্তী সুবিদপুর গ্রামের আশিদ উল্লার ছেলে মাসুক মিয়ার বিয়ে হয়। গত প্রায় দেড় মাস আগে যৌতুক দাবীতে নির্যাতন করায় গত ৩ ডিসেম্বর সুনামগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন গুলশানা বেগম। আদালত মামলাটি আমলে নি য়ে মাসুক মিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারি করে।

    পরে জগন্নাথপুর থানা পুলিশ গত সোমবার মাসুক মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে পাঠালে আদালত জামিন না মঞ্জু করে আসামিকে কারাগারে পাঠায়। এরই জের ধরে শুক্রবার রাতে মাসুক মিয়ার আপন চাচা ও ভাইসহ ৫/৭ মিলে গুলশানা বেগমের বাবার বাড়িতে হামলা চালিয়ে তাঁর মাথার চুল কর্তনসহ মারপিট ও ভাংচুর করে।

    পরে ওই গৃহবধু থানায় গিয়ে ঘটনাটি জানালে পুলিশ সাথে সাথে অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত দেবর শামছু মিয়া(৩০)কে গ্রেফতার করে।

    এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় ওই মহিলা বাদী হয়ে থানা মামলা করেছেন। তাৎক্ষনিক একজনকে গ্রেফতার করে শনিবার আদালতে পাঠানো হয়েছে। তবে তদন্ত কার্যক্রম এবং বাকী আসামিদের গ্রেফতার অব্যাহত রয়েছে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ১৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ