1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

স্বামীর অতিরিক্ত ভালোবাসা, তালাক চান স্ত্রী

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২২, ২০২০, ১০:২০ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: অনেক কিছু কম চাইলেও ভালোবাসাটা একটু বেশিই চায় মানুষ। কিন্তু সম্প্রতি ঘটেছে উল্টো একটি ঘটনা। স্বামীর অতিরিক্ত ভালোবাসায় বিরক্ত হয়ে এক স্ত্রী তালাক চেয়েছেন।

    ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের সম্বল জেলায়। সেখানে স্ত্রী ভুল হলেও কিছুই বলতেন না এক স্বামী। এমনকি স্ত্রীর সঙ্গে কখনো ঝগড়াও করেন না তিনি। স্বামীর অতিরিক্ত ভালোবাসায় দমবন্ধ হয়ে যাচ্ছিলো সেই স্ত্রীর। কিন্তু স্বামীর এতো ভালোবাসায় বিরক্ত হন ওই স্ত্রী। তাই বিচ্ছেদ চেয়েছেন আদালতে। কিন্তু আদালত তার আবেদন খারিজ করে দেয়। কিন্তু নাছোড়বান্দা ওই স্ত্রী পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছেন।

    জানা গেছে, ওই নারীর বিয়ে হয়েছে দেড় বছর আগে। এর মধ্যেই আদালতে বিচ্ছেদ চেয়েছেন স্ত্রী। স্বামীর কাছ থেকে আলাদা হতে চাওয়ার কারণ শুনে অবাক হয়ে গেছেন বিচারক।

    আদালতে আপিলে ওই নারী জানিয়েছেন, স্বামীর অতিরিক্ত ভালোবাসা এবং ভালো মানুষিক কারণে তিনি বিরক্ত। সে কারণে বিচ্ছেদ চান। শরিয়া আদালত ওই নারীর পিটিশন খারিজ করেছে।

    বিচারক সাফ জানিয়ে দিয়েছেন, ওই নারী অবুঝের মতো করছেন। তার পরেও হাল ছাড়তে রাজি নন তিনি। হাজির হয়েছেন পঞ্চায়েতের দরবারে। তবে পঞ্চায়েতের পক্ষ থেকেও জানানো হয়েছে, এমন উদ্ভট সমস্যা সমাধান করতে তারাও অপারগ।

    ওই নারী ঠিক করে নিয়েছেন স্বামীকে তালাক দিয়েই ছাড়বেন। তার কথায়, উনি আমায় অতিরিক্ত ভালোবাসেন। কখনো ঝগড়া করেন না। আমি ভুল করলেও সবসময় হাসিমুখে ক্ষমা করে দেন। আমি এমন জীবন চাই না। মাঝে মাঝে তর্ক-বিতর্ক করতে চাই। এই অতিরিক্ত ভালোবাসায় দমবন্ধ লাগে আমার। তাই বিচ্ছেদ চেয়েছি।

    তার স্বামী জানিয়েছেন, তিনি সবসময় স্ত্রীকে খুশি রাখতে চান। তাই এই ব্যবহার করেছেন। শরিয়া আদালত যাতে তার স্ত্রীর পিটিশন খারিজ হয়ে যায় সেই জন্য আবেদন জানিয়েছেন ওই ব্যক্তি। অন্যদিকে পঞ্চায়েতের পক্ষ থেকেও ওই স্বামী-স্ত্রীকে বলা হয়েছে তারা যেন নিজেদের মধ্যে ব্যাপারটা মিটিয়ে নেন। কিন্তু ওই নারী তা মোটেও মিটিয়ে নিতে রাজি নন!

    সূত্র: গালফ নিউজ, টাইমস নাউ

    সিলেটবিবিসি /২২ আগস্ট ২০/  রাকিব

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ