1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫১ অপরাহ্ন

সুশান্তকে অচেতন করে টাকা সরাতেন রিয়া!

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৭, ২০২০, ৬:১৩ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রেমিকা রিয়াকে নিয়ে উঠে আসছে নানা তথ্য। দিন পার হলেই যেন চাঞ্চল্যকর তথ্য ঘিরে ফেলছে সবাইকে। এবার সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি জানিয়েছেন, সুশান্তকে অচেতন করে রেখে তার সই জাল করে অ্যাকাউন্ট থেকে অর্থ সরিয়েছেন রিয়া চক্রবর্তী।

    ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের আইন প্রয়োগকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জেরার মুখে এই তথ্য জানান তিনি। এখানেই শেষ নয়, রিয়ার বিরুদ্ধে তিনি রাজসাক্ষী হতেও রাজি হয়েছেন বলেও জানানো হয়েছে এই প্রতিবেদনে।

    প্রতিবেদন আরও বলা হয়, প্রাক্তন ম্যানেজার শ্রুতি ইডির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, সুশান্তকে প্রায় ৩ মাস ওষুধ দিয়ে অচেতন করে রেখেছিলেন রিয়া। সে সময়টাতে সুশান্তের সই নকল করে তার অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা সরিয়ে নেন তিনি।

    এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ওঠে এসেছে সুশান্তের প্যানকার্ডসহ কোম্পানির বেশ কিছু কাগজপত্র। পুরনো কাগজপত্রে থাকা সুশান্তের সইয়ের সঙ্গে তার সাম্প্রতিক কালের বেশকিছু সই মিলছে না বলে দাবি করা হচ্ছে।

    প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অর্থ সরানোর অভিযোগ এনেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুতও। তার সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত করছে ইডি। এখন পুরো বিষয়টিই ইডির তদন্তাধীন রয়েছে। তবে সুশান্ত মৃত্যুর ঘটনায় সিবিআই, মুম্বাই পুলিশ, নাকি বিহার পুলিশ তদন্ত করবে তা সুপ্রিম কোর্টের রায়ের ওপর নির্ভর করছে।

    এর আগে, বেরিয়ে আসে রিয়া ছাড়াও সুশান্তের জীবনে আরও একটি নারীর কথা। মূলত রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সূত্রে এ তথ্য বেরিয়ে এসেছে। একটি ফ্ল্যাটের জন্য মাসিক কিস্তি জমা দিতেন সুশান্ত আর সেই ফ্ল্যাটেই থাকতেন অন্য একটি নারী, এমনটিই বলেছেন সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া। তবে এই নারী কে সে ব্যাপারে ইডি এখনো সম্পূর্ণ মুখ খোলেনি।

    সিলেটবিবিসি/১৭ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ