1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ভারতীয় সেনার গুলিতে বাংলাদেশি নিহত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৮, ২০২০, ৬:৩১ am

  • সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে ভারতীয় সেনা বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। পাহাড়ি ঢলের সাথে ভেসে আসা গাছের ডালপালা সংগ্রহ করতে গিয়ে ঐ যুবক গুলিবিদ্ধ হন। শনিবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে এ ঘটনা ঘটে।

    নিহত এই যুবকের নাম জুয়েল মিয়া (২৯)। তিনি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের আফাজ উদ্দিনের ছেলে। রাতে বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম।

    বিজিবি সূত্রে জানা যায়, শনিবার বিকেলে জুয়েল মিয়া ইঞ্জিনচালিত নৌকা দিয়ে তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ভেসে আসা ডালপালা সংগ্রহ করতে বের হন। ডালপালা সংগ্রহ করতে গিয়ে তিনি আন্তজার্তিক সীমারেখা অতিক্রম করে প্রায় ভারতের ১০০ গজ ভিতরে ঢুকে পড়েন। এসময় ভারতের সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। বিএসএফের গুলি জুয়েলের পেটে এসে লাগে। সাথে সাথে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে শনিবার রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    সুনামগঞ্জের ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, যাদুকাটা নদীতে গাছের ডালপালা সংগ্রহ করতে গিয়ে সে আন্তজার্তিক সীমান্ত রেখা পেরিয়ে ভারতে প্রবেশ করায় এ ঘটনাটি ঘটেছে। আমি শুনেছি গুলিটি তার পেটে লেগেছে এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাতে মৃত্যুবরণ করেছে।

    sylhetbbc24/28th june/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ