1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

সুনামগঞ্জে কিশোরীকে আটকে রেখে রাতভর ধর্ষণ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৩০, ২০২০, ১০:৪৯ am

  • সুনামগঞ্জের জগন্নাতপুর উপজেলায় এক তরুণীকে জোরপূর্বক বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলা দায়ের করেছেন। আদালত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) মামলা গ্রহণ করে জগন্নাথপুর থানা পুলিশকে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আদেশ দেন।

    মামলার বিবরণে জানা যায়- উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোওয়াগাঁও গ্রামের সুনু মিয়ার ছেলে মিরজু মিয়া (৩৮) গত ২৪ অক্টোবর ১৬ বছর বয়সী ওই তরুণীকে সড়ক থেকে তুলে নিয়ে তার বাড়িতে জোরপূর্বক আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

    তরুণীর মা জানান, আমার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল বখাটে মিরজু মিয়া। বিষয়টি আমি তার বড় ভাই ও এলাকার গণ্যমান্য ব্যক্তিকে অবহিত করলেও বখাটে বেপরোয়া হয়ে উঠে। গত ২৪ অক্টোবর সন্ধ্যায় আমার মেয়ে গ্রামের ভেতর দোকান থেকে মালামাল কিনতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বখাটে তার মুখে কাপড় বেঁধে বাড়িতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। বিষয়টি আমি জানার পর জগন্নাথপুর থানা পুলিশকে অবগত করলে পুলিশ তদন্তে নামে। পরে আমি আদালতে গিয়ে মামলা দায়ের করি।

    জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) সাফায়েত জানান, ঘটনাটি জানার পর তদন্ত শুরু করি। অভিযোগকারীরা থানায় এজাহার না দিয়ে আদালতে গিয়ে মামলা দায়ের করেছেন।

    জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আদালতের আদেশ পেলে তদন্তপূর্বক আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ৩০,২০২০

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ