1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

সিসিকের ৯ কাউন্সিলরের আন্দোলনের ডাক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ৬, ২০২০, ৩:২৭ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনা পরিস্থিতিতে সিলেট সিটি কর্পোরেশনের ত্রাণ কার্যক্রমে সম্পৃক্ত না করে জনগনের সেবা করার সুযোগ থেকে বঞ্চিত করার প্রতিবাদে আন্দোলনের ডাক দিয়েছেন সিসিকের ৯ কাউন্সিলর।  আগামীকাল বৃহস্পতিবার তারা নগর ভবনের সামনে অবস্থান কর্মসূচী পালনের ঘোষণা দিয়েছেন।

    সিসিকের ২৭টি ওয়ার্ডের ৯ নারী কাউন্সিলর এমন আন্দোলনে নেমেছেন- এমনটিই নিশ্চিত করেছেন করেছেন সিসিকের প্যানেল মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ।

    তিনি জানান, আমরা অনেকটা বাধ্য হয়েই আন্দোলনের পথ বেছে নিয়েছি। আমাদের নিজ ওয়ার্ডের অনেক মানুষ আমাদের কাছে ত্রাণ নিতে আসে। নিজেদের পক্ষ থেকে যতোটুকু পারি সাহায্য করি। কিন্তু জনপ্রতিনিধি হিসেবে সিসিক থেকে আমাদের জন্য কোন ত্রাণ সামগ্রী বরাদ্দ না করায় আমরা ওয়ার্ডের জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছি।  সিসিকের এমন কাজের প্রতিবাদেই আমরা আগামীকাল দুপুর ১২ টায় নগর ভবনের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে অবস্থান কর্মসুচী পালন করবো। পরবর্তীতে আমরা অবস্থা বুঝে আমাদের করনীয় ঠিক করবো।

    সিসিক সংশ্লিষ্টসুত্রে জানা গেছে, করোনাকালীন সময়ে সিসিকের ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে বেশ জোরেশোরেই।  ২৭টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলররা এসব ত্রাণ বিতরণ কার্যক্রমে নিজেদের ওয়ার্ডের জন্য ত্রাণ সামগ্রী বরাদ্দ পেয়েছেন। কিন্তু সিসিকের এসব ত্রাণ বিতরণ কার্যক্রমে নারী কাউন্সিলরদের কোনভাবেই সম্পৃক্ত করা হয়নি। এমনকি নিজ নিজ ওয়ার্ডে বিতরণের জন্য তাদেরকে কোন ত্রাণসামগ্রীও প্রদান করা হয়নি বলে অভিযোগ উঠেছে।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ