1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

সিলেট জেলা প্রেসক্লাবের বিবৃতি প্রদান

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ১, ২০২০, ২:২০ pm

  • সিলেট :: একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য নিয়ে জেলা প্রেসক্লাবের পক্ষে থেকে গণমাধ্যমে একটি বিবৃতি পাঠিয়েছে।

    মঙ্গলবার ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থের স্বাক্ষরিত এ বিবৃতি প্রদান করেন।

    বিবৃতিতে বলা হয়, সিলেটের স্থানীয় দৈনিক একাত্তরের কথা’য় সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ সেলিমকে নিয়ে সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনের বিরুদ্ধে মঙ্গলবার (০১ ডিসেম্বর) নগরীর শাহজালাল উপশহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    বিবৃতিতে বলেন, মানববন্ধন আয়োজন করার অধিকার সকলেরই আছে। কিন্তু মানববন্ধন থেকে একাত্তরের কথা পত্রিকা এবং এর সম্পাদক ও প্রকাশকে উদ্দেশ্য করে শিষ্টাচার বিবর্জিত হুমকিমূলক বক্তব্য প্রদান করা হয়েছে, যা কোন ভাবেই কাম্য নয়। এছাড়া মানববন্ধন পরে সালেহ আহমদ সেলিম তার নিজ অফিসে বসে একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশকে জড়িয়ে অশ্লীল, আপত্তিকর ও অশোভন বক্তব্য রেখে এর একটি ভিডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমেও আপলোড করেছেন যা সংবাদপত্রের স্বাধীনতার জন্য হুমকি স্বরূপ।

    বিবৃতিতে আরও বলেন, সিলেটের রাজনৈতিক শিষ্টাচারে জনপ্রতিনিধি ও সংবাদপত্রের মাঝে সৌহার্দপূর্ন সম্পর্কের পরম্পরা যুগ যুগ ধরে চলে আসছে। আমরা আসা করবো সংশ্লিষ্ট জনপ্রতিনিধি দৈনিক একাত্তরের কথা এবং এর সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে যে অনাকাঙ্খিত বক্তব্য রেখেছেন তা পরিহার করবেন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ০১,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ