1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

সিলেট আলীয়ার মাঠে এমসির ৬ ধর্ষকের ‘প্রতিকী’ শরীরে আগুন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৫, ২০২০, ১২:৩৮ pm

  • সিলেটবিবিসি :: সিলেট এম.সি কলেজ ছাত্রবাসে তরুনীকে ধর্ষণের প্রতিবাদে গণধর্ষণকারী ৬ ধর্ষকের ‘প্রতিকী’ শরীরের কুশপুত্তলিকা দাহ করেছে সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা। ধর্ষকদের জন্য সমাজে কোন স্থান নাই উল্লেখ করে এদের প্রকাশ্যে পুড়িয়ে মারার দাবী জানিয়েছেন সংগঠন দুটোর নেতাকর্মী।

    রোববার (৪ অক্টোবর) বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে কুশপুত্তলিকা দাহ করা হয়। এর আগে সংস্থাদ্বয়ের কেন্দ্রীয় কার্যালয় জল্লারপার থেকে ধর্ষকদের ফাঁসির দাবিতে এক প্রতিবাদ মিছিল বের করেন নেতৃবৃন্দ। মিছিলটি নগরীর জিন্দাবাজার, চৌহাট্টা হয়ে আলিয়া মাদ্রাসা মাঠে গিয়ে শেষ হয়।

    বিক্ষুব্ধ নেতাকর্মীরা এসময় গণধর্ষণকারী ৬ ধর্ষকের ‘প্রতিকী’ শরীরের কুশপুত্তলিকা দাহ করে প্রতিবাদ জানান। অবিলম্বে ধর্ষকদের কঠোর এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানান।

    সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের নেতৃত্বে প্রতিবাদ মিছিল ও কুশপুত্তলিকা দাহ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সিবিযুকস’র বিভাগীয় কমিটির সহ-সভাপতি মোঃ তালেব হোসেন তালেব, সিবিযুকস’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, সিবিযুকস’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদার, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক বিজিত চন্দ, হেলাল আহমদ, অর্থ সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সম্পাদক মো. মহিবুর রহমান মুহিব, সমাজসেবা সম্পাদক গোলাম কিবরিয়া হিমু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রমজান আহমদ শাকিল, মহানগর প্রতিনিধি সম্পাদক সৈয়দ ইব্রাহীম, সিনিয়র সহ-ধর্ম সম্পাদক দিপক কুমার মোদক বিলু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জয়ন্ত পাল, সহ-ক্রীড়া ও যুব সম্পাদক মাইদুল ইসলাম পারভেজ, প্রতিবন্ধী সম্পাদক মো. শরীফ আহমদ, সহ-প্রতিবন্ধী সম্পাদক এস.এ.এন রাহি, সিনিয়র সহ-সমাজসেবা সম্পাদক পিযোষ মোদক, মো. আলিম উদ্দিন, মোঃ কেরামত হোসেন, সৈয়দ সায়েক আহমদ, রফিকুল ইসলাম, নাদেল হোসেন, নাহিন আহমদ, জুয়েল মিয়া, প্রতিবন্ধী নেতা মো. গণি মিয়া প্রমুখ।

    সিলেটবিবিসি২৪ডটকম/৫ অক্টোবর ২০২০/এমকে-এম

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ