1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

সিলেটে ৭২ ঘণ্টার পরিবহন ধর্মঘট

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২২, ২০২০, ৫:২৩ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: সিলেটে বাঁশকল বসিয়ে চাঁদাবাজির প্রতিবাদে এবার ৭২ ঘণ্টার পরিবহন ধর্মঘট শুরু হচ্ছে রোববার ভোর থেকে। জেলা ট্রাক মালিক গ্রুপ এবং সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এই কর্মসূচির ডাক দিয়েছে। চাঁদাবাজির প্রতিবাদে ইতোমধ্যে তারা ১২০ ঘণ্টার ট্রাক ধর্মঘটও পালন করে।

    শনিবার(২২ আগস্ট) সন্ধ্যায় বাঁশকল উচ্ছেদের দাবিতে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

    জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমীর উদ্দিনের পরিচালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সাধারণ সম্পাদক সজিব আলী, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল, হবিগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম ফারুক, সিনিয়র সহ সভাপতি তোরাব আলী, হবিগঞ্জ ট্রাক শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি আব্দাল মিয়া, প্রচার সম্পাদক সুহেল খান, মৌলভীবাজার ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সুনামগঞ্জ জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর উদ্দিন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজসহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাজ্জিক লিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আহমদ খান, দফতর সম্পাদক আফজল চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহরাব আলী, জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি জুবের আহমদ, সহ সম্পাদক আহমদ আলী স্বপন ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

    সমাবেশে ঘোষণা করা হয়, রোববার সকাল ৬টা থেকে ৭২ ঘণ্টার জন্য সিলেট জেলায় ট্রাক, পিকআপ, ও কাভার্ডভ্যানসহ সকল প্রকার পণ্য পরিবহনে ধর্মঘট পালন করা হবে।

    সিলেটবিবিসি/২২ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ