1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫০ অপরাহ্ন

সিলেটে ২৫টি ‘ভারতীয়’ মোবাইল ফোন উদ্ধার, কারসহ আটক ১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২২, ২০২০, ২:৩৬ pm

  • সিলেট ::  সিলেটে ৬ লক্ষ ২৫ হাজার টাকা মূল্যের  ২৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। অভিযানে একজন চোরাকারবারীকে একটি প্রাইভেটকারসহ আটক করেছে  এসএমপি’র শাহপরাণ (রহঃ) থানা পুলিশ।

    পুলিশ সুত্রে জানা যায়, আটককৃত চোরাকারবারী প্রাইভেটকার চালক মো. জাকির হোসেন (২২)। তিনি সিলেটের মোগলাবাজার থানার টাকিরমোরা (উত্তর জালালপুর) গ্রামের আজম আলীর ছেলে।

    সিলেট মেট্রোপলিটন পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল রোববার (২১ জুন) শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্তকেন্দ্রের একটি টিম সিলেট-তামাবিল মহাসড়কের সুরমা গেইট বাইপাস মুখে চেকপোস্ট বসায়। এসময় তামাবিলের দিক হতে সিলেটগামী একটি কালো রংয়ের প্রাইভেটকার (রেজি. নং- ঢাকা মেট্রো-গ-১২-১৪৬০) থামিয়ে সেটির পিছনের ভ্যান চেক করলে একটি কার্টুনের ভিতর থেকে আনুমানিক ৬ লক্ষ ২৫ হাজার টাকা মূল্যের ২৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

    পুলিশ আরো জানায়, এসময় প্রাইভেটকারের চালক মো. জাকির হোসেন (২২) এসব মোবাইল ফোনের বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় এবং শুল্ক কর ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারত হতে এগুলো নিয়ে আসার বিষয়টি স্বীকার করায় তাকে আটক এবং প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।

    এ ঘটনায় এসআই মো. গিয়াস উদ্দিন বাদি হয়ে শাহপরাণ (রহ:) থানায় মামলা দায়ের করেছেন। পরে জাকির হোসেনকে  বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

    সিলেটবিবিসি২৪ডটকম/ ২২ জুন ২০২০/ মারুফ মুন্না

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ