1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

সিলেটে ২৪ ঘন্টায় করোনায় ৩৩ জন শনাক্ত, সুস্থ ৫১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ৬, ২০২০, ৫:৩৮ am

  • সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৫১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫০ জন এবং ১ জন।

    আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৫৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ৮৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৫০ জন, হবিগঞ্জে ১৫৪৮ জন এবং মৌলভীবাজারের ১৬৯৩ জন সুস্থ হয়েছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে শুক্রবার (৬ নভেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৩ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭০ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

    শুক্রবার (৬ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৮৪৪ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৭৮২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪১৫, হবিগঞ্জে ১ হাজার ৮৪৫ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৮৯২ জন। এরমধ্যে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    অন্যদিকে গত ১০ মার্চ থেকে শুক্রবার (৬ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২০ হাজার ১১২ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৯ হাজার ৯৮১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৩১ জন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ০৬,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ