1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:০৬ অপরাহ্ন

সিলেটে র‌্যাব কর্মকর্তার বাসায় চুরির ঘটনায় মামলা, আটক নেই

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২৫, ২০২০, ৬:২০ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেটে র‌্যাব সদস্যের স্ত্রী সন্তানকে খবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে বাসায় ঢুকে চুরির ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব করা না গেলেও সিলেট র‌্যাব অফিসের পক্ষ থেকে চুরি হওয়া বাসার পাশের বাসা থেকে সিসিটিভি ফুটেজ এবং হার্ড ডিস্ক জব্দ করা হয়েছে।

    সিলেট কোতয়ালী মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ এ কর্মরত র‌্যাবের সহকারী উপ-পরিদর্শক মনজুর আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং ৩৫, তাং ২৩/৭/২০)। তবে এঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

    মামলা সুত্রে জানা গেছে, গত ১৭জুলাই সন্ধ্যা বা রাতের কোন এক সময়ে সংঘবদ্ধ চোরচক্র নগরীর নবাব রোড এলাকার ৮নং সিদ্দিকি ভিলার র‌্যাব সদস্যের বাসার রান্না ঘরের জানালা দিয়ে খাবারের মধ্যে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দেয়। পরে রাতে জানালার গ্রীল কেটে বাসায় ঢুকে নগদ প্রায় একলক্ষ টাকাসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়। পরদিন সকালে অসুস্থ অবস্থায় র‌্যাব সদস্যের স্ত্রী (৩২) এবং তিন সন্তান জাবিন (১২), মাহজাবিন (১০) এবং লাবিবকে (৪) উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েক ঘন্টা পর তাদের জ্ঞান ফিরে।

    মামলার বাদী উত্তরাস্থ র‌্যাব-১ এ কর্মরত র‌্যাবের সহকারী উপ-পরিদর্শক মনজুর আহমদ মামলার বিষয়ে নিশ্চিত করে জানান, এ ঘটনায় সিলেট কোতয়ালী থানা পুলিশ সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে কাজ করে যাচ্ছে। তাছাড়া সিলেট র‌্যাব ব্যাটালিয়ন ইতিমধ্যে ঘটনাস্থলের পাশের বাসা থেকে সিসিটিভি ফুটেজ এবং সিসিটিভি ডিভাইসের হার্ড ডিস্ক জব্দ করেছে বলে জানান তিনি। তিনি আশাবাদী খুব শীঘ্রই পুরো চোরচক্র ধরা পড়বে।

    মামলার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতয়ালী থানার ওসি সেলিম আহমদ জানান, এখন পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক বা চুরি যাওয়া মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি। তবে সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।

    সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মকর্তা জ্যোতির্ময় সরকার বলেন, এই ঘটনায় মামালা হয়েছে। তদন্ত চলমান আছে। সিলেট কোতয়ালী থানা পুলিশ সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে কাজ করে যাচ্ছে।

    এ বিষয়ে সিলেট র‌্যাব ব্যাটালিয়নের মিডিয়া কর্মকর্তা জানান, পুলিশের সাথে ছায়া তদন্ত করছে র‌্যাব। এই ঘটনায় সিলেট র‌্যাব ব্যাটালিয়ন ইতিমধ্যে ঘটনাস্থলের পাশের বাসা থেকে সিসিটিভি ফুটেজ এবং সিসিটিভি ডিভাইসের হার্ড ডিস্ক জব্দ করেছে। সিসিটিভি ফুটেজে একজনকে দেখা গেছে। এবং চোরচক্রকে ধরতে কাজ করে যাচ্ছে র‌্যাব।

    সিলেটবিবিসি / ২৫ জুলাই ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ