1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

সিলেটে রোজাদারদের পাশে হিন্দু তরুণ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ২২, ২০২০, ১২:০৭ am

  • নিজস্ব প্রতিবেদক :: ইফতারের কিছুক্ষণ পূর্বে সিলেটের রাস্তায় এক যুবক তার সহকর্মীদের নিয়ে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করছেন। উদ্যোক্তা ঐ যুবক মুসলমান নয় বরং হিন্দু। কিন্তু নিজের দায়বদ্ধতা থেকে পাশে দাড়িয়েছেন রোজাদারদের। সম্প্রীতির অনন্য উদাহরণ সৃষ্টি করা এই যুবকের নাম অনিক চন্দ্র অপুর

     সনাতন ধর্মাবলম্বী অনিক চন্দ্র অপুর্ব ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ইফতারের এক ঘন্টা আগে বাসায় তৈরী করা ইফতার সামগ্রী নিয়ে রাস্তায় বের হন। ছাত্রলীগ সহকর্মীদের নিয়ে রোজাদারের মধ্যে বিতরণ করেন ইফতার সামগ্রী।

    অনিক চন্দ্র অপুর্ব জানান, পুরো রমজান মাসজুড়ে আমি এই কাজটি করতে চেয়েছিলাম। কিন্তু বিভিন্ন সীমাবদ্ধতা থাকায় হয়তো তা করে উঠতে পারিনি। মানবিকতাকে আমি কোন ধর্মের গন্ডিতে বেধে রাখতে চাই না। অসাম্প্রদায়িক বাংলাদেশ- এই লক্ষ্যে আমি আজীবন কাজ করে যাবো।

    ইফতার বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  সিলেট জেলা তাতীঁলীগের যুগ্ম আহবায়ক শাহীন আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জুমায়েল চৌধুরী, ২৬ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃজাকির হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জুবায়ের আহমদ, এবং দক্ষিন সুরমা উপজেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক হিমেল কান্তি দেব, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সাকি চৌধুরী, নাহিদ আলম।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ