1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

সিলেটে মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্সে’ পুলিশ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ১২, ২০২০, ১১:৪৮ am

  • নিজস্ব প্রতিবেদক ::  মাদকের বিরুদ্ধে কোন ছাড় নয় বরং পূর্ব ঘোষিত ‘জিরো টলারেন্স’ নীতি ও কার্যক্রম চলমান থাকার ঘোষণা দিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

    সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধান অথিতির বক্তব্যে এমন ঘোষণা দেন তিনি।  রোববার (১২ জুলাই) সকাল ১১ টায় এসএমপি’র পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয় এ সভায় তিনি সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্তে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

    বিগত মাসে এসএমপির  পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে পুলিশ সদস্যকে আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান। তিনি পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানিয়ে জনগনের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌছে দেওয়ার জন্য এসএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

    সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনারগণ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ ও এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ।

    সিলেটবিবিসি২৪ডটকম/১২ জুলাই ২০২০/এমকে-এম

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ