1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

সিলেটে ফ্রিতে ‘পাঠা’ না পেয়ে ছাত্রলীগের হামলা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ১১, ২০২০, ২:২২ pm

  • নিজস্ব প্রতিবেদক :: ফ্রিতে ‘পাঠা’ চেয়ে না পাওয়ায় সিলেটে এক প্রাণীসম্পদ কর্মকর্তার উপর হামলা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার বেলা ২টার দিকে সিলেটের প্রাণীসম্পদ অধিদপ্তর সিলেটের বিভাগীয় কর্মকর্তা কাজী আশরাফের উপর এমন হামলা হয়েছে বলে জানা গেছে।

    সিলেট প্রাণীসম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক আমিনূল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ছাত্রলীগের এক নেতা আমাদের অধিদপ্তরের ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রিতে ‘পাঠা’ নেওয়ার জন্য আসেন। কিন্তু এগুলো প্রজনন কাজের জন্য ব্যবহৃত তাই এগুলো খাবারের জন্য কিংবা ফ্রিতে কোন অবস্থায় দেওয়া যাবে না এমনটা জানালে ঐ ছাত্রলীগ নেতা ফোন করে আরো কয়েকজন ছাত্রলীগ কর্মীকে নিয়ে আসেন। এসময় তারা কর্মরতদের সাথে খারাপ ব্যবহার শুরু করেন। এর প্রতিবাদ করলে তারা জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের উপর হামলা চালায়। ছাত্রলীগের মারধরে তিনি গুরুতর আহত হন। বর্তমানে তিনি সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

    শাহপরাণ থানা পুলিশ সুত্রে জানা গেছে, একদল যুবক প্রাণীসম্পদ কর্মকর্তার উপর হামলা করেছে এমন খবর পেয়েছি। তবে হামলাকারী কারা এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারিনি। তবে তিনি জানান, লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

    এদিকে খোজ নিয়ে জানা গেছে, হামলাকারী ঐ ছাত্রলীগ নেতা হচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কনক পাল অরূপ। ফ্রিতে ‘পাঠা’  আনতে তিনি প্রাণীসমপদ কার্যালয়ে যান। ফ্রিতে পাঠা না পাওয়ায় না তিনি ছাত্রলীগ নেতাদের ফোনে ডেকে নিয়ে একযোগে হামলা চালিয়েছেন।

    এ বিষয়ে জানতে কনক পাল অরূপের ব্যবহৃত নাম্বারে বেশ কয়েকবার কল করা হলেও তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ