1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

সিলেটে ‘ফুডপ্যান্ডা’ রাইডারদের বিক্ষোভ, দাবি মানার আশ্বাস

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ৭, ২০২০, ৫:০৪ am

  • নিজস্ব প্রতিবেদক :: দেশের বহুল পরিচিত খাবার শেয়ারিং প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’র রাইডারদের বেতন ও অন্যান্য সুবিধাদি কমানোর প্রতিবাদে ও বিভিন্ন দাবিতে সিলেটে বিক্ষোভ করেছেন কয়েকশো রাইডার। সোমবার (৬ জুলাই) সিলেট নগরীর জেলরোড এলাকার জিআর টাওয়ারের সামনে প্রায় আড়াইশ রাইডার বিক্ষোভে অংশ নেন। এদিকে তাদের দাবি-দাওয়া শোনে ‘ফুডপ্যান্ডা’ সিলেটের ম্যানেজার এলাহি ইমন সমস্যাটি সমাধানের আশ্বাস দিলে রাইডাররা আশ্বস্ত হয়।

    এসময় বিক্ষোভকারীরা বলেন, আগে রাইডারদের প্রতি ট্রিপে ৫৪ টাকা করে দেয়া হতো। কিন্তু একমাস আগে কোনো ধরণের নোটিশ ছাড়াই সেটি ৩১ টাকা নির্ধারণ করা হয়েছে এবং আরও কিছু নিয়ম চালু করেছে। এছাড়া যখন তখন অপ্রয়োজনীয় নিয়োগ দেয়ার কারণে নিয়মিত ডিউটি পাচ্ছেন না রাইডাররা। এতে বড় ক্ষতির শিকার হচ্ছেন তারা।

    জমির হোসেন কাজী জানান- বেতন কমানোসহ আরো বিভিন্ন কারণে রাইডাররা বড় ক্ষতির মুখে। এ অবস্থায় কোনো উপায় না দেখে তারা কর্তৃপক্ষের কাছে তাদের দাবি জানাতে এসেছিলেন। তাদের দাবি-দাওয়া শোনে ‘ফুডপ্যান্ডা’ সিলেটের ম্যানেজার এলাহি ইমন আগামীকাল (মঙ্গলবার) ৩ টার মধ্যে লিখিত আকারে দাবিগুলো তুলে ধরার অনুরোধ জানিয়ে সমস্যাটি সমাধানের আশ্বাস দিলে রাইডাররা আশ্বস্ত হয়।

    এদিকে রাইডারদের বিক্ষোভের এক পর্যায়ে ফুডপ্যান্ডা সিলেট অফিসের ম্যানেজার এলাহি ইমন এসে তাদের কথা শোনেন এবং তাদের আশ্বস্ত করেন।

    এলাহি ইমন জানান- রাইডাররা বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে এসেছিল। সব শোনে আগামীকাল (মঙ্গলবার) ৩ টার মধ্যে লিখিত আকারে দাবিগুলো তুলে ধরতে বলেছি। যাতে বিষয়গুলো হেড অফিসকে লিখিত আকারে অবহিত করা যায়। এতে রাইডাররা সায় দিয়েছে এবং বিক্ষোভ স্থগিত করেছে।

    সিলেটবিবিসি / ৭ জুলাই ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ