1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

সিলেটে নমুনা জমা : লন্ডন যাওয়ার ৩দিন পর জানলেন করোনাক্রান্ত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৭, ২০২০, ৮:৪৪ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি হাসপাতালে নমুনা জমা দিয়ে লন্ডনে যাওয়ার তিন দিন পর জানতে পারলেন করোনা পজেটিভ। যদিও উনার মধ্যে করোনার কোন উপসর্গ ছিলো না। তাছাড়া দেশে এবং লন্ডনের এয়ারপোর্টে পরীক্ষা-নিরীক্ষায়ও করোনা ধরা পড়েনি। এমন রিপোর্টে সন্দেহ প্রকাশ করছেন করোনাক্রান্ত রোগীর স্বজনেরা।

    এমন ঘটনা ঘটেছে, ফেঞ্চুগঞ্জের আরিফা খাতুনের সাথে। জানা যায়, আরিফা খাতুন এবং তার স্বামী দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন। এ বছরের জানুয়ারীতে দেশে বেড়াতে আসলে করোনার কারণে বিমানের টিকিট না পেয়ে আটকা পড়েন দেশে। পরবর্তীতে যুক্তরাজ্যে ফেরার সুযোগ পেয়ে আরিফা খাতুন ২২ জুন নমুনা পরীক্ষার সিদ্বান্ত গ্রহণ করেন। সিদ্বান্ত অনুয়ায়ী স্বামী-স্ত্রী দু’জনেই পরিক্ষার নমুনা দেন ফেঞ্চুগঞ্জ হাসপাতালে। এর দু’দিন পরই ২৪ জুন স্বামীকে নিয়ে ফিরে যান যুক্তরাজ্যে।
    এদিকে ২৬ জুন ওই প্রবাসী আফিয়া খাতুনের করোনা রিপোর্ট আসে পজেটিভ।তিনি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার কটালপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার ২৬জুন ফেঞ্চুগঞ্জের ৮জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এর মধ্যে আফিয়া খাতুনও একজন।

    এ ব্যাপারে আফিয়া খাতুনের ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, বোনের করোনা পজেটিভ শুনে আমি হতভম্ব! আফিয়া খাতুনের মধ্যে করোনার বিন্দুমাত্র উপসর্গ ছিল না। তারা এতটাই সচেতন যে দেশে করোনার রুগী ধরা পড়ার পর তারা ১বারের জন্যও ঘর থেকে বের হোন নি! এমনকি স্বামীর বাড়ি থেকে মাত্র ১০মিনিটের দূরত্বের বাবার বাড়িও আসেন নি একবারও! রিপোর্টের উপর সন্দেহ প্রকাশ করে তিনি বলেন,দেশে এবং লন্ডনে নানা পরিক্ষা করে তাদের এয়ারপোর্ট পাস করেছে। অন্যদিকে লন্ডন থেকে করোনা পজেটিভ খবর শুনে হতভম্ব আফিয়া খাতুন।

    sylhetbbc24/ 27th june/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ