1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমায় চাকা ফেটে বাস খাদে, চাপা পড়ে নিহত ২

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৯, ২০২০, ২:৪৬ pm

  • সিলেটবিবিসি:: সিলেটের দক্ষিণ সুরমায় একটি যাতীবাহি বাসের চাকা খুলে উল্টে গিয়ে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন। শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার আতিরবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    স্থানীয়রা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি বাস শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে দক্ষিণ সুরমার আতিরবাড়ি নামক স্থানে আসলে সামনের একটি চাকা ফেটে খুলে যায়। এসময় বাসটি উল্টে এর নিচে যাত্রীরা চাপা পড়েন। ঘণ্টাখানেক পর পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে বাসের নিচ থেকে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করেন। এসময় দুইজনের মৃতদেহ উদ্ধার করেন পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

    ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক আহমদ জানিয়েছেন, নিহতদের মধ্যে ১৩ বছরের এক মেয়ে ও ৪৫ বছরের এক ব্যক্তি রয়েছেন। ৪ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনা আহত ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ০৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ