1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১৬ অপরাহ্ন

সিলেটে ‘কারাবন্দি’দের সাথে স্বজনদের সাক্ষাৎ বন্ধ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ৬, ২০২০, ২:০৮ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কায় সিলেট কারাগারে থাকা বন্দীদের সাথে প্রিয়জনেরা সাক্ষাৎ বন্ধ রাখা হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত বন্দীদের সাথে স্বজনদের সাক্ষাৎ পুরোপুরি বন্ধ রেখেছে কারা কর্তৃপক্ষ।

    সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বন্দীদের সাথে তাদের স্বজনেরা দেখা করতে আসলে তাদের মধ্যে থেকে কারো করোনা থাকলে সেটা বন্দীদের মাঝে ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে তাই স্বজনদের সাথে বন্দীদের সাক্ষাৎ বন্ধ- এই পন্থা অবলম্বন করা হয়েছে। তবে বন্দীরা যাতে তাদের প্রিয়জনদের সাথে কথা বলতে পারেন সেজন্য মোবাইল ফোনের ব্যবস্থা করা হয়েছে।

    তিনি আরো জানান, পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এবং যতোদিন লকডাউন থাকবে ও কারা অধিদফতর থেকে পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ নির্দেশনা জারী থাকবে।

    কারা সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, কারাগারে সর্বমোট ৫টি ফোনবুথ আছে। প্রত্যেক বন্দি সপ্তাহে একদিন মোবাইল ফোনে তার স্বজনদের সাথে সর্বোচ্চ ৫ মিনিট কথা বলতে পারে। বর্তমানে সিলেট কারাগারে প্রায় ২৭০০ বন্দি রয়েছে বলে জানা গেছে।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ