1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

সিলেটে করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যু শূণ্য, সুস্থ ৬১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২৪, ২০২০, ৬:৫১ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৫২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৭, হবিগঞ্জে ১ হাজার ৭৩১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ৭ জন রয়েছেন।

    সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৭৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ২৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৪ জন, হবিগঞ্জে ১২৭৫ জন এবং মৌলভীবাজারের ১৫২৩ জন সুস্থ হয়েছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৪ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

    বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানাযায়।

    এদিকে করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৯৯ জন। এরমধ্যে ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    অন্যদিকে গত ১০ মার্চ থেকে বুধবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৯৪৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ৫২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৯৪ জন।

    সিলেটবিবিসি/ ২৪ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ