1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৫১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৯, ২০২০, ৭:২২ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি মৌলভীবাজার জেলার বাসিন্দা।

    নতুন একজন নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা সবমিলিয়ে দাঁড়িয়েছে ১৭১ জন।এরমধ্যে সিলেট জেলার ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারের ১৯ জন।

    আর সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৬১১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮২১, হবিগঞ্জে ১ হাজার ৩৯৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    বুধবার (১৯ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    প্রতিবেদনের তথ্য অনুযায়ী, একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১৮০ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১২৭ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজারের ৩৮ জন।

    এ নিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ হাজার ৮৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭৩০ জন, সুনামগঞ্জে ১৩৯৮ জন, হবিগঞ্জে ৯২০ জন এবং মৌলভীবাজারের ৭৯২ জন।

    সিলেটবিবিসি/১৯ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ