1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

সিলেটে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ১৪ হাজার ২৬২

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৮, ২০২০, ৬:৫৫ am

  • সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেট জেলার বাসিন্দা।

    আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৭ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৩৮৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৭৭ জন, হবিগঞ্জে ১৫৫০ জন এবং মৌলভীবাজারের ১৭০৫ জন সুস্থ হয়েছেন।

    একই সময়ে আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ২৬২ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ১৩৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩৯, হবিগঞ্জে ১ হাজার ৮৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    বুধবার (১৮ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৯ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭৬ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯২৬ জন। এরমধ্যে ৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৮,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ