1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

সিলেটে আসবে কামরানের মরদেহ, জানাজার সিদ্ধান্ত সকালে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ১৫, ২০২০, ১২:৩৮ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেটে নিয়ে আসা হবে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সকল নিয়মকানুন সম্পন্ন করে  কামরানের মরদেহ নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন তার পরিবার।

    সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ কামরানের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, আরমান আহমদ শিপলুর সাথে তার কথা হয়েছে। কামরানের মরদেহ সিলেটে নিয়ে আসা হবে বলে তিনি নিশ্চিত করেছেন।

    সিলেটে কামরানের মরদেহ আনা হলেও কখন জানাজার নামাজ অনুষ্টিত হবে এই বিষয়ে তাৎক্ষণিক কোন সিদ্ধান্ত জানা যায়নি। তবে,  পারিবারিকসুত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ একটি বৈঠকে বসবেন। সেখানে তাঁর পরিবারের সাথে আলোচনা করে জানাজা ও দাফন নিয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

    উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, সিলেটবাসীর প্রিয় নেতা, জননেতা বদর উদ্দিন আহমদ কামরান  সোমবার (১৫ জুন) ভোর ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

    সিলেট সিটি করপোরেশনের টানা দুইবারের মেয়র কামরান গত ৫ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শরীর আরও খারাপ হলে ৭ জুন এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিলো। প্লাজমা থেরাপি দেওয়ার পর অনেকটা ভালো বোধ করছিলেন তিনি। তার অবস্থারও উন্নতি হচ্ছিলো। তবে রোববার মধ্যরাত থেকে হঠাৎ তার অবস্থার অবনতি হয়। তিনি বুকে ব্যাথা অনুভব করছিলেন। এরপর ভোরের দিকে মারা যান।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ