1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

সিলেটে অটোরিকশায় গ্রিল লাগানোর নির্দেশ, না হলে অ্যাকশন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ৯, ২০২০, ৫:১১ am

  • সড়কে শৃঙ্খলা ফেরাতে সম্প্রতি কঠোর ব্যবস্থা নিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এই কঠোর কার্যক্রমের অংশ হিসেবে আগামী ১০ নভেম্বরের মধ্যে সিলেট মহানগর এলাকায় চলাচলকারী সকল সিএনজিচালিত অটোরিকশায় গ্রিল লাগানোর নির্দেশ দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এ লক্ষ্যে নগরীতে প্রচারণাও চালানো হচ্ছে।

    রোববার বিকালে নগরীর জিন্দাবাজার এলাকায় মাইক বেধে প্রচারণা চালাতে দেখা গেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে। একটি অটোরিকশায় মাইক বেঁধে চালানো এ প্রচারণায় ট্রাফিক বিভাগের এমন উদ্যোগকে বাস্তবায়ন করতে চালক, মালিক ও যাত্রীসহ সকলের সহযোগিতাও চাওয়ায় হয়েছে।

    এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ সিলেট ভয়েসকে বলেন, ‘ইতোমধ্যে আমরা প্রচারণা চালাচ্ছি। গত ৬ তারিখ থেকে এসএমপির আওতাভুক্ত সকল জায়গায় প্রচার করা হচ্ছে। ১০ তারিখের ভিতরে সকল সিএনজিচালিত অটোরিকশার সামনে পিছনে গ্রিল লাগাতে আমরা সকলকে অনুরোধ করছি। এরপরও যদি গ্রিল লাগানো না হয় তাহলে আমরা আইনানুগ ব্যবস্থা নিব। ১১ তারিখ থেকে আমরা অভিযানে নামব।’

    অপরদিকে অভিযানের সময়সীমা কিছুটা বেশি দিলেও ডিসেম্বর মাসের শুরু থেকেই অ্যাকশনে নামবে সিলেট জেলা পুলিশের ট্রাফিক বিভাগ। ইতোমধ্যে জেলা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সকল উপজেলা এলাকার সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে গ্রিল লাগানোর নির্দেশনাটি পৌঁছে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশের ট্রাফিক বিভাগের টিআই এনামুল হক।

    তিনি বলেন, গ্রিল লাগানোর জন্য নভেম্বর মাসের পুরোটাই দেওয়া হচ্ছে। তবে ডিসেম্বর মাসের শুরু থেকে অভিযান পরিচালনা করা হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ০,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ