1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

সিলেটের রাস্তায় রক্তাক্ত লাশ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ১১, ২০২০, ৫:৫৭ pm

  • সিলেট : পার্থ প্রতিম দাস নামের এক নৈশপ্রহরীর রক্তাক্ত লাশ সিলেট নগরীর মেডিকেল সড়কের কাজলশাহ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


    পার্শ্বস্থ সিসি ক্যামেরার ফুটেজে পার্থ দাসের মৃত্যুর ঘটনা ধরা পড়েছে । নিহতের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলায় বলে তারা জানতে পেরেছে পুলিশ ।

    নিহত পার্থ দাস কাজলশাহ এলাকায় পানসিবাজারের নৈশপ্রহরী হিসেবে দায়িত্বরত ছিলেন। সে রাতেও তিনি ডিউটইতে ছিলেন। আজ সোমবার সকালে স্থানীয়রা সড়কে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

    কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা এ প্রসঙ্গে বলেন, ‘তারা পার্শ্বস্থ সিসি ক্যামেরার ফুটেজে পার্থ দাস নিহতের ঘটনা দেখেছেন। সিসি ক্যামেরায় দেখা যায়, রাত ২টা ৩৩ মিনিটে তিনি একতলা ভবনের ছাদ থেকে মাথা নিচ দিকে দিয়ে পড়ে যান।এর আগে তিনি ঐ ভবনটির ছাদে দুটি চেয়ার একসাথে করে ঘুমিয়ে ছিলেন।এবং নিচে পড়ার পরই তিনি ঘটনাস্থলে মারা যান।

    তিনি আরো বলেন ‘পার্থ দাস ঘুমের মধ্যে স্ট্রোক ও করতে পারেন, তবে তা নিশ্চিত হওয়া যাবে ময়নাতদন্তের পর।’


    নিহত পার্থ দাস ছাতকের বাসিন্দা।তার জাতীয় পরিচয়পত্র থেকে এই তথ্য পাওয়া যায়।কিন্তু সেখানে তার পরিবারের কাউকে এখনো পাওয়া যাইয় নি । পুলিশ তার স্বজনদের খোঁজ করছে।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ