1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

সিলেটের কুমারগাঁও বিদ্যুৎকেন্দ্রে আগুন: তদন্ত কমিটি গঠন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৭, ২০২০, ১:২৭ pm

  • সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন লাগার ঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ পাওয়ার গ্রিড অব কোম্পানি। তবে এ কমিটিতে সিলেটের কোন কর্মকর্তাকে রাখা হয়নি।

    মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে আগুন লাগার পর বিকালে এ কমিট গঠন করা হয় বলে সিলেট ভয়েসকে জানান বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন।

    তিনি সন্ধ্যায় জানান, পাওয়ার গ্রিড অব কোম্পানি তত্ত্বাবধানে করা এ কমিটিতে মোট ৪ জন কর্মকর্তা রয়েছেন। এর মধ্যে শ্রীমঙ্গলের একজন নির্বাহী প্রকৌশলীকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও আরও ৩ জন উর্ধ্বতন কর্মকর্তা আছেন কমিটিতে।

    কি ভাবে আগুনের সূত্রপাত এবং কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা নির্ণয় করতেই এ কমিটি গঠন করা হয়েছে বলেও জানান খন্দকার মোকাম্মেল হোসেন।

    তবে এখনো আগুন লাগার কারণ ও আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে অপারগতা প্রকাশ করেম প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন। এমনকি কখন বিদ্যুৎ আসবে সে বিষয়েও কোন ধারণা দিতে পারননি তিনি।

    এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে ১১ টা ২০ মিনিটের দিকে সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এরপর ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিটের প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর দুপুর সোয়া ১২ টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৭,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ