1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

সিলেটের ‘করোনাযোদ্ধা’রা থাকবে হোটেলে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ৬, ২০২০, ১১:০০ am

  • সিলেটঃ সিলেটে হোটেল নিশ্চিত করা হলো করোনা চিকিৎসায় জড়িত ডাক্তার ও নার্সদের জন্য । আজ বুধবার হোটেল কর্তৃপক্ষ ও ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


    জানা গেছে, ‘জেন্টলম্যান এগ্রিমেন্ট’ এর মাধ্যমে চিকিৎসক ও নার্সদের জন্য শহরের দরগাহ গেইটস্থ হোটেল হলি গেইট নির্ধারণ করা হয়েছে।এ বিষয়টি জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় ।


    সিলেটের সিভিল সার্জন ড. প্রেমানন্দ মন্ডল জানিয়ছেন ‘চিকিৎসক ও নার্সদের রাখতে হোটেল কর্তৃপক্ষের সাথে একটি চুক্তি হয়েছে, তবে সেটি এখনো অনানুষ্ঠানিক। খুব শীঘ্রই আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে তাদেরকে যতোদিন প্রয়োজন ততোদিন হোটেলে সুযোগ-সুবিধাসহ আবাসনের ব্যবস্থা করা হবে।


    সিলেটে করোনা (কোভিড-১৯) চিকিৎসায় জড়িত চিকিৎসক ও নার্সদের জন্য হোটেল নিশ্চিত হয়েছে। হোটেল কর্তৃপক্ষের সাথে আজ বুধবার ‘জেন্টলম্যান অ্যাগ্রিমেন্ট’ করেছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।


    এদিকে, শুধু চিকিৎসক কিংবা নার্সই নয়, স্বাস্থ্যকর্মীদেরও আবাসনের জন্য সিলেট শহরতলির খাদিমনগরস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন প্রশিক্ষণ ইনস্টিটিউটের (বিআরডিটিআই) রেস্ট হাউজে ব্যবস্থা করা হয়েছে ।


    হোটেল কর্তৃপক্ষের সাথে চুক্তির বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। তবে জানা গেছে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আবাসন, খাবার ও যাতায়াতের ব্যয় বহন করবে সরকার।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ