1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

সিলেটবিবিসি২৪’র আত্মপ্রকাশ: ‘কোয়ান্টিটি নয়, কোয়ালিটিই আমাদের স্লোগান’

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২০, ২০২০, ১০:৪৪ pm

  • নিজস্ব প্রতিবেদক :: ‘কোয়ান্টিটি নয়, কোয়ালিটিই  আমাদের শ্লোগান’ এই মূলমন্ত্র নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে সংবাদ, অনুসন্ধান ও পর্যালোচনা ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল www.sylhetbbc24.com (সিলেটবিবিসি২৪ডটকম)।

    বেশ কয়েকদিন ধরে পরীক্ষামূলক সম্প্রচারের পর আজ (শনিবার) লন্ডন স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ব্রিকলেন এক অভিজাত কনফারেন্স হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অনলাইন নিউজ পোর্টালটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। তবে এর আগে সিলেটে স্থানীয় সময় রাত ১০টায় কেক কাটার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান ঘোষণা করা হয়।

    যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য এবং পোর্টালটির উপদেষ্টা তামিম আহমদ সিলেটবিবিসি২৪ডটকমের ওয়েবসাইটে  ক্লিকের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন পোর্টালটির। এসময় পোর্টালটি থেকে ‘পরীক্ষামূলক সম্প্রচার’ যুক্ত লোগো সাইটটি থেকে রিমুভ করা হয়। দিকনির্দেশনামূলক বক্তব্যে  তামিম আহমদ  বলেন- অপ্রকাশিত সত্যকে প্রকাশিত করাই হচ্ছে সাংবাদিকদের কাজ। এ বিষয়টি মাথায় রেখেই সিলেটবিবিসি২৪ডটকম কাজ করে যাবে। বাস্তবভিত্তিক ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারের পাশাপাশি  তিনি পোর্টালটির যাতে কোয়ালিটি মেইন্টেইন করা হয় এ বিষয়ে সবসময় সচেষ্ট থাকার পরামর্শ দেন।

    সিলেটবিবিসির সম্পাদক মারুফ খান মুন্না জানান, ‘কোয়ান্টিটি নয়, কোয়ালিটিই  আমাদের শ্লোগান এই মূলমন্ত্রে উজ্জ্বীবিত হয়ে আমরা কাজ করে যাবো।

    এসময় উপস্থিত ছিলেন পোর্টালটির প্রকাশক আবু কবীর সুহেল এবং ব্রিকলেনের সুপরিচিত মুখ সংস্কৃতিকর্মী মো রাসিকুল ইসলাম, জুয়েল মাহমুদ সুইট, রোমান আহমদ প্রমুখ।

    এদিকে, উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্বেই সিলেটে আনুষ্ঠানিক ভাবে সিলেটবিবিসি২৪র  যাত্রা শুরু উপলক্ষে কেক কেটে উদযাপন করেন  সিসিকের ১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং সিলেটবিবিসির আরেক উপদেষ্টা  দিলোওয়ার হোসেইন সজীব। সাবেক কাউন্সিলরের বাসভবনে দোয়ার মাধ্যমে অনুষ্টান শুরু হয়। দিলওয়ার হোসেইন সজীব তার বক্তব্যে বলেন, পেশাদারিত্ব মনোভাব দিয়েই এবং কর্মতৎপরতা দিয়ে  সিলেটবিবিসি২৪ডটকম তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছবে। এছাড়া, সিলেটবিবিসি তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছার জন্য শুভকামনা জানানোর পাশাপাশি নিজেকে  এই পোর্টালের পাশে থাকার প্রত্যয় এবং আগামীর অগ্রযাত্রায় অনুপ্রেরণা ও সাহস যোগান তাঁরা।

    এসময় উপস্থিত ছিলেন সিলেটবিবিসি২৪ডটকমের বার্তা সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ এবং সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী, সিলেট মহানগর ছাত্রদল নেতা রাহিয়ান চৌধুরী, রিপোর্টার জুনেদুর রহমান।

    লন্ডন এবং সিলেটের দুটি অনুষ্ঠানেই করোনা ভাইরাস মহামারির কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে খুবই সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠানের আয়োজন করা হয়।  উদ্বোধনী অনুষ্টানে সিলেটবিবিসির আরেক উপদেষ্টা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের রোগমুক্তির জন্য প্রার্থনা করা হয়।

    সিলেটবিবিসি২৪ডটকম/২০ জুন/২০২০/এমকে-এম

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ