1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:১০ অপরাহ্ন

সাকিবকে হত্যার হুমকি: আদালতে তোলা হচ্ছে মহসিনকে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৮, ২০২০, ৫:৪১ am

  • নিজেস্ব প্রতিবেদক:: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসীন তালুকদারকে আজ বুধবার (১৮ নভেম্বর) আদালতে তোলা হবে। এ বিষয়টি সকালে নিশ্চিত করেছেন মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমেদ।

    ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, আজ মহসিনকে আদালতে কখন তোলা হবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ- বিদ্যুৎহীনতার জন্য স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হচ্ছে। মহসিনের রিমান্ড চাওয়া হবে কি-না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে আলোচনা চলছে। এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি।

    এদিকে, ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি প্রদানকারী মহসিন তালকুদারকে (২৫) কে গতকাল মঙ্গলবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

    গ্রেপ্তারের পর গতকাল বিকেলে এ বিষয়ে র‌্যাব-৯ কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। এতে র‌্যাব কর্মকর্তারা জানান, সাকিবের একজন অন্ধভক্ত মহসিন তালুকদার। সোশ্যাল মিডিয়ায় সাকিবের পূজা উদ্বোধনে যাওয়ার খবরে ক্ষুব্ধ হয়ে তিনি এমন আচরণ করেন।

    সিলেটে ফেসবুক লাইভ থেকে সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদার র‍্যাবকে জানিয়েছেন, তিনি সাকিবের ভক্ত। কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় ক্ষোভের বশে তিনি সাকিবকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন।

    মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে সিলেটে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়, র‍্যাব কর্মকর্তা লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলাম।

    সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, সাকিবকে হুমকির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথে নড়েচড়ে বসে সিলেটের আইনশৃঙ্খলাবাহিনী। পুলিশের পাশাপাশি অভিযানে নামে র‍্যাব। বিভিন্ন সূত্র ধরে মঙ্গলবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জের রণশি গ্রাম থেকে র‍্যাব মহসিনকে গ্রেপ্তার করে। সেখানে মহসিন তার স্ত্রীর বড়বোনের বাসায় আত্মগোপনে ছিলেন।

    র‍্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহসিন কারও প্ররোচনায় নয়, নিজের ক্ষোভ থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছেন। এ ঘটনার পেছনে কারও ইন্ধন পায়নি র‍্যাব। মহসিনকে জালালাবাদ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

    এর আগে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের রনশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‍্যাব। এছাড়া গতরাতে মহসিনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব। ওই রাতেই জালালাবাদ থানায় তথ্যপ্রযুক্তি আইনে মহসিনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৮,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ