1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

সরকারী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণবরণ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ২৮, ২০২০, ২:২৬ pm

  • সিলেট সরকারী কলেজের ২০২০-২১ সেশনের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে নবীণবরণ ও ক্যারিয়ার ভাবনা শীর্ষক ক্যারিয়ার গাইডলাইন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার (২৮ অক্টোবর) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে স্টুডেন্টস ফোরাম সিলেট সরকারী কলেজের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    আহমদুল হক রাশেদ ও মাসুদ আলমের যৌথ পরিচালনায় ও জিল্লুর রহমানের সভাপতিত্বে নবীণবরণ ও ক্যারিয়ার ভাবনা শীর্ষক ক্যারিয়ার গাইডলাইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি এন্ড ইমিউনলজি বিভাগের প্রফেসর ড. সুলতান আহমদ টিপু।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহামারি করোনার এ সময়ে পুরো পৃথিবীর এখন নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। যারা সিলেট সরকারী কলেজে প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পেয়েছে তারা অত্যন্ত সৌভাগ্যবান। কারণ এই প্রতিষ্ঠান অত্র অঞ্চলের মধ্যে নন্দিত একটি শিক্ষা প্রতিষ্ঠান।

    তিনি আরো বলেন, এ প্রতিষ্ঠানের একাদশ শ্রেণিতে অধ্যয়ন করা শিক্ষার্থীরা ঢাবি, জাবি, বুয়েট ও মেডিকেলসহ দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষার সুযোগ পায়। ভালো প্রতিষ্ঠানে পড়ার সুযোগ পেয়েছে এবার সময়কে কাজে লাগাতে হবে। তোমাদের ক্যারিয়ার ভাবনার মতো নিয়ে সুন্দর ও সময়োপযোগী অনুষ্ঠান আয়োজন করায় সিলেট সরকারি কলেজের স্টুডেন্টস ফোরাম সৃজনশীলতার পরিচয় দিয়েছে।

    প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন স্টুডেন্ট ফোরাম সরকারী কলেজের প্রধান উপদেষ্টা মামুন হোসাইন। এসময় তিনি বলেন, সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরিতে স্টুডেন্টস ফোরাম সিলেট সরকারি কলেজ দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। ক্যারিয়ার গঠনে তাদের সঙ্গে থেকে নবীণরা আরো সমৃদ্ধ করবে এই প্রত্যাশা করি।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউনিভার্সাল কলেজের অধ্যাপক রেজাউল করিম। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে ক্যারিয়ার সেশনে আলোচনা রাখেন- তানিভীর শাহরিয়ার (আইইউটি), তোফায়েল আহমদ (শাবিপ্রবি), জাহিদ আহমদ (শাবিপ্রবি), ফোজায়েল আহমদ (ঢাবি), হাফিজুর রহমান (শাবিপ্রবি)।

    এ সময় উপস্থিত ছিলেন সরকারী কলেজ স্টুডেন্ট ফোরামের সাবেক পরিচালক কামাল মিয়া, সিদ্দিক আহমদ এবং ফয়সল আহমদ মামুন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ২৮,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ