1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২০ অপরাহ্ন

শ্রীমঙ্গলে উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৩০, ২০২০, ১০:৪৬ am

  • মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সীমিত পরিসরে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে “দূর কর দুঃশাসন দুরাচার, জনতা জেগেছে যে দুর্বারচ্ এই স্লোগানে উদযাপন হয়।

    বৃহস্পতিবার(২৯অক্টোবর) রাতে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে উদীচী শ্রীমঙ্গল শাখার আয়োজনে এবং উদীচীর নাট্য সম্পাদক অপরাজিতা দেব মমির সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

    মঞ্চে আরো উপস্থিতি থেকে বক্তব্য রাখেন, উদীচী জেলা সংসদের সভাপতি এডভোকেট মিজানুর রহমান, উদীচী শ্রীমঙ্গল শাখার সভাপতি নীল কান্ত দেব, সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় বিষু, উদীচী সহ-সভাপতি ও ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব দেবাশীষ চৌধুরী রাজা, সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল সম্মিলিত নাট্য পরিষদ সভাপতি ও অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সন্ধানী শিল্পীগোষ্টীর সভাপতি দেবব্রত দত্ত প্রমূখ।

    প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, কৃষ্ণা সুত্রধর, শেলী সুত্রধর, মঞ্জুশ্রী জয়া, সুদিপ্তা চক্রবর্তী পূজা ও কুমার শ্যাম। অনুষ্ঠানের শুরুতে নৃত্য পরিবেশন করেন অংশিতা রায় অথৈ।

    উদীচী শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় বিষু বলেন, এবছর করোনা মহামারীর কারণে সীমিত পরিসরে আমরা উদীচীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি। আগামী বছর করোনা মহামারী যদি না থাকে তাহলে বড় করে আমরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবো।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ৩০,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ