1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

রোনালদো-দিবালার নৈপুণ্যে জুভেন্টাসের বড় জয়

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৭, ২০২০, ৫:৪৬ am

  • সিলেটবিবিসি ডেস্ক:: রোনালদো-দিবালার নৈপুণ্যে ইতালিয়ান সিরি’আ লিগে ১০ জনের দল হয়ে পড়া লেচ্চেকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। তবে জয়ে স্কোরশিটে নাম তুলেছেন গনজালো হিগুয়েইন ও ম্যাথিয়াস ডি লিটও।

    শুক্রবার (২৬ জুন) লেচ্চের শুরুটা ছিল দারুণ। চতুর্থ মিনিটে আন্দ্রেয়া রিসপোলির শট একটুর জন্য লক্ষ্যে থাকেনি। ষোড়শ মিনিটে স্বাগতিক রক্ষণের ভুলে বল পেয়ে গোলকরক্ষক বরাবর মেরে সুযোগ নষ্ট করেন মার্কো মানকোসু।

    বিরতির আগে দশ জনের দলে পরিণত হয় লেচ্চে। নিজেদের অর্ধে বল নিয়ন্ত্রণে নিতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলেন ডিফেন্ডার ফাবিও লুসিওনি। একমাত্র বাধা হিসেবে তাকে পেরিয়ে যাচ্ছিলেন রদ্রিগো বেন্তানকুর। তাকে ফাউল করে লাল কার্ড দেখেন লুসিওনি।

    দ্বিতীয়ার্ধে ফিরে অষ্টম মিনিটেই জাল খুঁজে নেন পাওলো দিবালা। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুল পাস বল পেয়েছিলেন রোনালদো। তিনি সেটি দেন দিবালার পায়ে। ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় শটে ম্যাচের প্রথম গোলটি করেন দিবালা।

    এর কিছুক্ষণ পরেই ডি-বক্সের ভেতর ফাউলের শিকার হন রোনালদো। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আগের ম্যাচের মতো এ ম্যাচেও স্পটকিক থেকে গোল করে স্কোরশিটে নাম তোলেন রোনালদো। চলতি লিগে এটি তার ২৩তম গোল।

    ম্যাচের শেষদিকে গিয়ে গোলের তালিকায় যোগ দেন হিগুয়াইন। যাকে ৭৭ মিনিটে নামানোর হয় দিবালার পরিবর্তিত খেলোয়াড় হিসেবে। গোল করতে মাত্র ৫ মিনিট সময় নেন তিনি। রোনালদোর ব্যাকহিলে পাওয়া বলে ঠাণ্ডা মাথায় গোল করেন তিনি।

    শেষ গোলটি আসে ঠিক পরপরই। এবার ডগলাস কস্তার কাছ থেকে বল পেয়ে লিচের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যাথিয়াস ডি লিট। নিজেদের ঘরের মাঠে ৪-০ গোলের বড় জয় পায় জুভেন্টাস।

    এ জয়ের পর ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও দৃঢ় করল জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে লাজিও।

    সৌজন্যে : পূর্বমশ্চিমবিডি

    sylhetbbc/২৭জুন২০২০/জেড আকাশ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ