1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

রিজেন্ট হাসপাতালের সাহেদের প্রধান সহযোগী গ্রেপ্তার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ৯, ২০২০, ৬:৫৮ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনাভাইরাসের টেস্ট করা নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী জনসংযোগ কর্মকর্তা তারেক শিবলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (৯ জুলাই) মধ্যেরাতে রাজধানীর নাখালপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    র‌্যার গোয়ান্দা ইউনিটের প্রধান সারওয়ার বিন কাশেম জানান, রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে আমরা আটক করেছি। তার কাছে থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি সাহেদ সম্পর্কে। পাশাপাশি সাহেদের বিদেশযাত্রা ঠেকাতে ইমিগ্রেশনে পুলিশকে চিঠি দিয়েছি।

    এর আগে চুক্তি ভঙ্গ করে করোনা রোগীদের থেকে বিল আদায়, টেস্ট না করে ভুয়া সনদ দেয়াসহ নানা অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে।

    নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ ও করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগ উঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে। এসব অভিযোগে হাসপাতালটির প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
    পরে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে এক নম্বর আসামি করে ১৭ জনের নামে মামলা করা হয়। সাহেদসহ নয়জন পলাতক রয়েছেন।

    এদিকে র‌্যাব জানিয়েছে পলাতক সাহেদকে ধরতে এরই মধ্যে র‌্যাবের একাধিক টিম মাঠে নেমেছে। আইনশৃংখলা বাহিনীর অন্যান্য সংস্থাও কাজ করছে।

    সিলেটবিবিসি / ৯ জুলাই ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ