1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে নিয়ে বিকৃত পোস্ট, সিলেটে যুবক আটক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ৯, ২০২০, ৪:৫৫ am

  • ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ‘কুরুচিপূর্ণ মানহানিকর মন্তব্য, বিকৃত ছবি পোস্ট ও শেয়ার’ করায় সিলেটে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

    মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাত ১০টার দিকে সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

    গ্রেপ্তার যুবকের নাম আব্দুল কাদের (২৯)। তিনি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নতুন পারকুল গ্রামের আব্দুন নূরের ছেলে। কাদের নগরের পাঠানটুলা এলাকায় বসবাস করছিলেন। মঙ্গলবার ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করে পুলিশ।

    জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) অকিল উদ্দিন জানান, আব্দুল কাদের ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, সড়ক পরিবহন মন্ত্রী, সেনাপ্রধান, আইজিপিকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মানহানিকর মন্তব্য, বিকৃত ছবি পোস্ট ও শেয়ার করেন। তার বিরুদ্ধে এসআই মো. আসাদুজ্জামান জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ০৯,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ