1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

যে কারণে মাকে ৫ টুকরো করে হত্যা করলো ছেলে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ২২, ২০২০, ১১:০৫ am

  • নোয়াখালীর সুবর্ণচরের জাহাজমারা গ্রামে ধানক্ষেত থেকে নুর জাহান নামে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

    বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী জেলা পুলিশের সভা কক্ষে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

    তিনি বলেন, নুর জাহান হত্যার পরদিন তার ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক এ ঘটনায় নীরব নামে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নীরবের তথ্য অনুযায়ী স্থানীয় এক কসাইকে গ্রেফতার করে পুলিশ। এক পর্যায়ে তাদের তথ্য অনুযায়ী পুলিশ মামলার বাদী হুমায়ুন কবিরকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিমূলক মোট পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।
    সংবাদ সম্মেলনে এ সময় পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী জানা যায়, ভিকটিম নুর জাহানের আগের ঘরের সন্তান বেলাল ৪ লাখ টাকা ঋণ করে মারা যায়। ওই ঋণের টাকা পরিশোধ নিয়ে নুর জাহানের সঙ্গে তার বর্তমান স্বামীর ঘরের সন্তান হুমায়ুন কবিরের প্রায়ই ঝগড়া হয়। তারই জের ধরে হুমায়ুন ছয়জনকে সাথে নিয়ে গত ৬ অক্টোবর রাতে মাকে প্রথমে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে তার মরদেহকে পাঁচ খণ্ড করে পার্শ্ববর্তী একটি ধানক্ষেতে ফেলে দেয় তারা।

    প্রসঙ্গত, গত ৭ অক্টোবর (বুধবার) বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের একটি ধানক্ষেত থেকে ওই গৃহবধূর টুকরো টুকরো মরদেহের সন্ধান পায়।

    এর আগে হুমায়ুন কবির জানিয়েছিলেন, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় এক নারী বিকেলে ধান ক্ষেতে শামুক কুড়াতে এসে একটি মানব দেহের টুকরো দেখতে পায়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করেন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবরস২২,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ