1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২৫, ২০২০, ১০:৩৮ pm

  • নিজস্ব প্রতিবেদক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদের আত্মার শান্তি কামনায় বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।

    মঙ্গলবার (২৫ আগস্ট) লন্ডনস্থ ব্রিকলেন জমে মসজিদে মাগরিবের নামাজ শেষে বিশেষ মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

    নামাজ ও মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসাসহ সকল শহীদ এবং জাতীয় চারনেতা এবং ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

    মিলাদ মাহফিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ বলেন, আগস্ট মাস শোকের মাস। এই মাসে বারবার স্বাধীনতাবিরোধী শক্তিরা চক্রান্তে লিপ্ত হয়। ১৯৭৫ এর ১৫ আগস্ট এবং ২০০৪ সালের ২১শে আগস্ট তার জ্বলন্ত প্রমাণ। তিনি সকল শহীদদের এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আওয়ামী লীগ ও ছাত্রলীগের স্বজনদের আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়ার অনুরোধ জানান।

    তামিম আহমদ যুক্তরাজ্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত ৭ বছর থেকে প্রতিবারই শোকের মাস আগস্টে যুক্তরাজ্য ছাত্রলীগের নেতাকর্মীরা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে সম্মিলিতভাবে পবিত্র কোরআন শরীফ খতম করেন। এবারো তার ব্যাতিক্রম হয়নি। এজন্য তিনি যুক্তরাজ্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

    যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত জয় যুক্তরাজ্য ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিত থেকে মিলাদ ও দোয়া মাহফিল সফল করায় সবাইকে ধন্যবাদ জানান।

    মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী ও যুক্তরাজ্য ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী

    সিলেটবিবিসি২৪/২৫ আগস্ট ২০২০/মারুফ মুন্না

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ