1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৭ অপরাহ্ন

মৌলভীবাজারে নদী থেকে কিশোরীর লাশ উদ্ধার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২০, ২০২০, ৯:৫৯ am

  • সংবাদদাতা, মৌলভীবাজার :: মৌলভীবাজারের রাজনগরে এক কিশোরির ভাসমান লাশ লঘাটা নদী থেকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজের একদিন পর সোমবার (২০ জুলাই) ফাহমিদা (১২) নামক কিশোরি লঘাটা নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় সে। ফায়ার সার্ভিসসহ স্থানীয় লোকজন অনেক খোঁজাখোঁজি করেও পাওয়া যায়নি। পরে সোমবার সকালে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

    জানা যায়, কামারচাক ইউনিয়নের ইসলামপুর গ্রামের কুতুব মিয়ার বাড়িতে বেড়াতে আসে কমলগঞ্জ উপজেলার বড়চেগ গ্রামের ছালিক মিয়ার মেয়ে কিশোরি ফাহমিদা। রোববার (১৯ জুলাই) বেলা আনুমানিক ১২টায় সে লঘাটা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখোঁজির পর তাকে পাওয়া যায়নি। কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনগর থানা পুলিশের তৎপরতায় মৌলভীবাজারের ফায়ার সার্ভিসের একটি দল এবং সিলেট থেকে ডুবুরি নামিয়ে ফাহমিদাকে উদ্ধারে ব্যর্থ হন।

    এদিকে সোমবার সকাল আনুমানিক ১০টায় লঘাটা নদীতে ফাহমিদার লাশ ভেসে উঠে। স্থানীয় লোকজন লাশ উদ্ধার করে কুতুব মিয়ার বাড়িতে নিয়ে আসেন।

    কামারচাক ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার শেখ মো. গিয়াস উদ্দিন বেলা ১টায় লাশ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে।

    রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম জানান, নিহতের পরিবার লাশ ময়নাতদন্ত ছাড়া নিতে চাচ্ছে। তার জন্য অতিরিক্ত জেরা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর অনুমতি প্রয়োজন। অনুমতি নিতে পারলে লাশ পরিবারকে দেয়া হবে। নতুবা থানায় নিয়ে আসা হবে এবং ময়নাতদন্ত করা হবে।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ