1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

মোগলাবাজারে সংঘর্ষ : পুলিশের গুলি, নিহত ১, আটক ১১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৩, ২০২০, ১:৪৫ pm

  • নিজস্ব প্রতিবেদক ::  সিলেটের মোগলাবাজার থানার নেগাল গ্রামে দুই পক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে।  শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় একজন নিহত ও অর্ধাশতাধিক আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট নিক্ষেপসহ ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করেছে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে নেগাল গ্রামে এ ঘটনা ঘটে।  নেগাল গ্রামের হাওরে জমির আইল (সীমানা) কাটা নিয়ে লুৎফুর রহমান ও আমিন উল্লাহ পক্ষের মধ্যে বাদানুবাদ থেকে সংঘর্ষের শুরু হয়। উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। দুপক্ষের মুখোমুখি সংঘর্ষে ওই গ্রামের চেরাগ আলী (৬০) মারা যান।

    খবর পেয়ে মোগলাবাজার থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতিতেই আরেক দফা সংঘর্ষে লিপ্ত হয় দুই পক্ষ। সংঘর্ষ থামাতে পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। ঘটনাস্থল থেকে উভয়পক্ষের ১১ জনকে আটক করা হয়।

    মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, ‘ভয়াবহ সংঘর্ষ থামাতে পুলিশ ৬ রাউন্ড ফাকা গুলি ছুড়েছে। উভয়পক্ষের ১১ জনকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়েছে বলে জানান তিনি। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছেও বলে জানান তিনি।’

    পুলিশ সুত্রে জানা গেছে, মারা যাওয়া চেরাগ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানা গেছে।

    সিলেটবিবিসি২৪ডটকম/২৩ জুন ২০২০/এমকে-এম

     

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ