1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

মৃত্যুর দিনে সুশান্তের বাড়িতে যাওয়া সেই নারীর পরিচয় ফাঁস!

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৮, ২০২০, ৬:০৬ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: সম্প্রতি সুশান্তের মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের একটি ভিডিও ফুটেজ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছিল। ভিডিওটিতে এক নারীকে দেখা গিয়েছিলো। যে সময় সুশান্তের দেহ বাড়ি থেকে বের করে আনা হচ্ছিল, সেই সময় ওই নারী পুলিশের পাশ কাটিয়ে ঢুকে যান ভিতরে, ভিডিও ফুটেজ তাই বলছে। কে এই নারী? উত্তর মিলছিল না কিছুতেই। সুশান্তের পরিবারও সঠিক উত্তর দিতে পারেনি এই প্রশ্নের!

    মুম্বাইয়ের বেশকিছু সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ওই নারী নাকি রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীর প্রেমিকা জামিলা। জামিলার ফ্লিপ ফ্লপ জুতো দেখে তাকে শনাক্ত করা হয়েছে। ইনস্টাগ্রামে রিয়া চক্রবর্তীর পোস্ট করা একটি ছবিতে দেখা যায় সুশান্ত, রিয়া, শৌভিক আর জামিলা এবং অন্যান্য সকলে হাসির মুডে। ওই ছবিতে জামিলা যে চটি পরে আছেন, ভিডিওর নারীও হুবহু সেই চটি পরা।

    এর আগে, মুম্বাই সংবাদমাধ্যমের প্রকাশ্যে আনা ১৪ জুনের ওই ভিডিও ফুটেজে দেখা গিয়েছে সাদা-নীল চেক শার্ট ও লাইট ব্রাউন ট্রাউজার্স পরা এক নারীকে। যিনি সেদিন ওই আবাসনে এসেছিলেন কিন্তু তাকে চিনতে পারছিলেন না আবাসনের কোনও বাসিন্দাই। এতেই প্রশ্ন উঠে কে ওই নারী? কি করতেই বা তিনি ওখানে এসেছিলেন!

    সেই ভিডিওটিতে আরও দেখা যায়, বাড়িতে ঢুকার কিছু সময় পর বেরিয়ে আসেন ওই নারী। এরপর সুশান্তের বিল্ডিং ম্যানেজারের সঙ্গে কথা বলেন। তারপর তাকে অ্যাম্বুল্যান্সের পাশেও কিছু সময় দেখা যায়। এমনকি সেখানে বেশকিছু সময়ও কাটান ওই নারী।

    এদিকে প্রশ্ন উঠেছে আরো একটি? সুশান্তের মৃত্যুর পর তার ঘরের যে ভিডিও ফাঁস হয়েছিল সেখানে কালো ব্যাগ হাতে কালো টিশার্ট পরা এক ব্যক্তিকে দেখা গিয়েছিলো। ফুটেজে ওই মহিলার সঙ্গে ওরকমই এক ব্যক্তিকে কথা বলতে দেখা গেছে।

    সুশান্তের দেহ ফ্ল্যাট থেকে বার করে অ্যাম্বুল্যান্সে ওঠানো এবং অ্যাম্বুল্যান্স রওনা হওয়া পর্যন্ত তিনি লাগাতার সুশান্তের দেহের আশেপাশেই ছিলেন। কেন শৌভিক চক্রবর্তীর প্রেমিকাকে ওই দিন ওই সময় দেখা গেল? এখন সে দিকে তদন্তকারীদের নজর। সূত্র আনন্দবাজার।

    সিলেটবিবিসি/১৮ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ