1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

মুজিববর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৭, ২০২০, ১:২৩ pm

  • জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজন শুরু হলো ‘মুজিববর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট-২০২০’।

    রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের বাংলাদেশ ক্যারম হল রুমে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন তিনদিন ব্যাপী এ টুর্নামেন্ট এর উদ্বোধন করেন। প্রায় ৩৫ জন পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে ২৭-২৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট।

    ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন তাঁর বক্তৃতায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আজকের এ টুর্নামেন্ট। যদিও বিজয় দিবস আমাদের ক্যালেন্ডার সূচীর ইভেন্ট। তারপরও এবারের বিজয় দিবস টুর্নামেন্টটা বিশেষ।

    তিনি আরো বলেন, মুজিববর্ষ উপলক্ষে আমরা প্রতিটি বিভাগে ক্যারম টুর্নামেন্ট করার পরিকল্পনা গ্রহণ করেছি। সেখান থেকে খেলোয়াড় বাছাই করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এর উপস্থিতিতে ঢাকায় জাতীয় পর্যায়ের একটা টুর্নামেন্ট করার পরিকল্পনা আছে আমাদের।

    লিয়ন যোগ করেন, বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দিক নির্দেশনায় আমরা রংপুর বিভাগ দিয়ে এ পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছি। এতে ক্যারম প্রতিটি অঞ্চলে ছড়িয়ে যাবে। সঙ্গে সঙ্গে তৃণমূল থেকে খেলোয়াড় উঠে আসবে।

    অনুষ্ঠান পরিচালনা করেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জাফরুল হাসান বাবুল। এ সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আম্পায়ার ও জাতীয় ক্যারম খেলোয়াড়রা।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ২৭,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ