1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

মাধবপুরে ২ চোরাকারবারি আটক, গাঁজা ও আতশবাজি উদ্ধার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৯, ২০২০, ১২:৪৫ pm

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাদক চোরাকারবারি শাজাহান মিয়া (৫২) ও তার সহযোগী হাসান মিয়াকে (৩০) ভারতীয় গাঁজাসহ আটক করেছে বিজিবি। শাহজাহান মিয়া মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের মৃত সুরত আলীর পুত্র ও হাসান মিয়া একই এলাকার বনগাঁও গ্রামের আব্দুল সবুরের পুত্র।

    স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ৫৫ ব্যাটালিয়নের তেলিয়াপাড়া বিওপির হাবিলদার মো. নুরুজ্জামানের নেতৃত্বে বিজিবির একটি টহল দল গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া চা-বাগানের ১৭ নম্বর সেকশনের সীমান্তের জিরো পয়েন্ট থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৫ কেজি ভারতীয় গাঁজাসহ ওই দুই ব্যাক্তিকে আটক করে। এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে মো. শরিফ মিয়া (৩০) নামের আরেকজন পালিয়ে যান।

    আটককৃত ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    এদিকে, এর কিছুক্ষণ পর রাত ১টার দিকে একই টহল দল একই এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৯ প্যাকেট ভারতীয় আতশবাজি আটক করে, যার আনুমানিক মূল্য ২ লাখ ৫৪ হাজার ৮শ টাকা।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর২৯,২০২০

     

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ