1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:১৯ অপরাহ্ন

মাধবপুরে সড়ক দূর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ চারজন নিহত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ৭, ২০২০, ২:৫৪ pm

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাক ও পাজেরো জীপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে যশোরের বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

    সোমবার(৭ সেপ্টেম্বর ) বিকালে ৪ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার নয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

    এ পর্যন্ত নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম (কাজল), একই উপজেলার আরিফুল ইসলাম, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি (২০)। অন্যদের পরিচয় পরিচয় এখন ও জানা যায়নি।

    বাঘারপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আব্দুর রউফ ‘সিলেটবিবিসি’কে জানান, উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল এলাকাতে ঠিকাদারির ব্যবসা করতেন। তিনি সিলেটে গিয়ে ছিলেন ব্যবসার কাজে পাথর আনার জন্য । ওনার সাথে আপন খালাতো ভাই ও ফুফাতো ভাই ছিলেন। তারা তিন জনই মারা গেছেন জানতে পেড়িছি। এবং উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই খবর পেয়ে মাধবপুরে উদ্দেশ্যে রওনা দিয়েছে।

    শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল ইসলাম তৌফিক ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো নয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরো গাড়িতে থাকা দুইজন মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহত তিনজনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

     

    সিলেটবিবিসি/ ৭ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ