1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০১ অপরাহ্ন

মাধবপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে প্রতিবন্ধী ভাইকে খুনের অভিযোগ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৫, ২০২০, ১:০৮ pm

  • হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব মাধবপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন প্রতিবন্ধী ভাই রাষ্টু মিয়াকে (৪০) মেরে ফেলার অভিযোগ উঠেছে তার ভাইয়ের উপর। নিহত রাষ্টু মিয়া ওই এলাকার গুনি মিয়ার ছেলে।

    গত কাল বুধবার(১৫ অক্টোবর) রাতে এক সভায় কয়েক হাজার লোক জড়ো হন। সভা শেষে লোকজন বাড়ি ফেরার পথে গুনি মিয়ার লোকজন এলাকাবাসীর উপর হামলা চালায়। তখন তারা জনরোষ থেকে বাঁচতে পরিবারের সদস্যরা মিলে তাদের প্রতিবন্ধী ভাই রাষ্টু মিয়াকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে তাদের পরিবারের লোকেরাই মুমুর্ষ অবস্থায় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    এ ব্যাপারে সভায় উপস্থিত আন্দিউড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আক্তার মিয়া জানান, আমার ওয়ার্ডসহ কয়েকটি এলাকার লোকজনের উপজেলায় যাতায়াতের এক মাত্র রাস্তা গুনি মিয়ার বাড়ির সামন দিয়ে। উনার ছেলেরা মাদক ব্যবসার পাশাপাশি আমার এলাকার লোকজনের বাড়ি যাওয়ার পথে প্রায়ই ছিনতাই করে টাকা পয়সা লুট করে নিয়ে যায়। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে কয়েক গ্রামের লোকজন সভা করে স্থানীয় প্রশাসনের কাছে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নেয়। সভা শেষে লোকজন বাড়ি ফিরে যাওয়ার পথে গুনি মিয়ার ছেলেরা সভায় আশা লোকদের উপর হামলা চালায় এবং গ্রামবাসীকে ফাঁসাতে তাদের প্রতিবন্ধী ভাইকে মেরে ফেলে।

    সভায় উপস্থিত মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নবনির্বাচিত কাউন্সিল আফজাল পাঠান জানান, তাদের অত্যাচারে লোকজন অতিষ্ঠ। তাই প্রতিকারের জন্য কয়েক এলাকার লোকজন সভায় বসেছিল। সভা শেষে লোকজন বাড়ি ফেরার পথে তাদের উপর হামলা চালায় গুনি মিয়ার লোকজন।

    স্থানীয়রা আরও জানান, গুনি মিয়া ও তার লোকজনের বিরুদ্ধে থানায় একাধিক ছিনতাই ও মাদক মামলা রয়েছে। এমনকি তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আছে পূর্ব মাধবপুর, বার চান্দুরা, মুরাদপুর ও হরিশ্যামাসহ অনেক গ্রামবাসী।

    মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, এ ব্যাপারে থানায় মমলা দায়ের এর প্রস্তটি চলছে

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর১৫,২০২০

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ