1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

মাধবপুরে পূর্ব শক্রতার জেরে হামলা: মা-মেয়ে সহ আহত ৩

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৮, ২০২০, ৬:৩৮ pm

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মা, মেয়ে সহ ৩ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় মেয়ের বিয়ের জন্য ঘরে রাখা নগদ টাকা ও স্বণাংকার লুট করে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।

    মঙ্গলবার(১৮ আগস্ট) বিকেলে উপজেলার ছাতিয়াইন গ্রামে এ ঘটনা ঘটে।

    ছাতিয়াইন গ্রামের সমসু মিয়ার স্ত্রী আহত সাবেনা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, একই গ্রামের সাবেক ইউপি সদস্য (মেম্বার) ফকির চাঁন মিয়ার ছেলে সুলতান মিয়া ও তার ভাতিজা ইসমাইল মিয়ার লোকজন মঙ্গলবার বিকেলে পূর্ব শক্রতার জের ধরে তাদের বাড়িতে হামলা করে তাকে সহ তার দুই মেয়ে সুমা আক্তার (১৯) ও রুমা আক্তার (২০) কে পিটিয়ে আহত করে। হামলাকারীরা সুমা বিয়ের জন্য ঘরে রাখা ১ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে।

    সাবেনা আক্তারের ভাই ফেরু মিয়া জানান, আগামী শুক্রবার আমার ভাগনি সুমার বিয়ের তারিখ । সে জন্য ব্র্যাক ব্যাংক রতনপুর শাখা থেকে নগদ এক লাখ টাকা নিয়ে ঘরে রাখা হয়। প্রতিপক্ষের লোকজন মঙ্গলবার বিকেলে তার বোন সাবেনা আক্তারের বাড়িতে হামলা করে বিয়ের জন্য ব্যাংক থেকে উত্তোলন করা এক লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। পরে বিষয়টি ছাতিয়াইন পুলিশ ফাঁড়িতে জানানো হয়েছে।

    ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) কামরুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সংঘর্ষের খবর পেয়ে দ্রত পুলিশ পাঠনো হয়েছে। যারা আহত হয়েছে তাদের কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। টাকা ও স্বর্ণলংকার লুট করেছে কিনা বিষয়টি তদন্ত করে বলতে হবে।

    আর মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

    সিলেটবিবিসি/১৮ আগস্ট ২০/রাকিব

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ