1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

মাধবপুরে আ.লীগের শ্রীধাম, বিএনপির হাবিবুর: নবীগঞ্জে রাহেল-ছাবির

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ১৯, ২০২০, ১:১৪ pm

  • আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। এই ধাপে একযোগে দেশের ৬১টি পৌরসভার সাথে নবীগঞ্জ ও মাধবপুরে নির্বাচন অনুষ্ঠিত হবে।

    এ নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপি।

    শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা হয়। সভায় ৬১ জনের নাম ঘোষণা করা হয়।

    নবীগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী, মাধবপুর পৌরসভায় পেয়েছেন শ্রীধাম দাস গুপ্ত। রাহেল বাংলাদেশ সরকারের বন ও পরিবেশ মন্ত্রী মো. সাহাব উদ্দিনের জামাতা।

    এদিকে, একই দিনে বিএনপিও তাদের দলীয় প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত মনোনীত প্রার্থীদের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ নাম ঘোষণা করেন।

    নবীগঞ্জে বিএনপির মনোনয়ন পেয়েছেন পৌর বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান মেয়র ছাবির আহমেদ চৌধুরী এবং মাধবপুর পৌরসভায় পেয়েছেন হাবিবুর রহমান।

    নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল ২০ ডিসেম্বর। মনোনয়ন যাচাই-বাছাই হবে ২২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর। ভোট হবে ১৬ জানুয়ারি সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ১৯,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ