1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবীর ঘনিষ্ট ছবি

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৬, ২০২০, ৫:৫৯ am

  • সিলেটবিবিসি ডেস্ক:: বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের বান্ধবী ঘনিষ্ঠ অবস্থায় পরিচালক মহেশ ভাটের সঙ্গে, এমন একটি ছবি প্রকাশ্যে আসায় নেটিজেনরা ক্ষুব্ধ হয়েছেন।

    জি নিউজ জানায়, মহেশ ভাট ফেসবুকে নিজের পেজের প্রোফাইলে ছবিটি আপলোড করেন। এতেই ভারতজুড়ে সুশান্ত ভক্তরা সেখানে ক্ষোভ ঝারেন।

    সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার বারো দিন পরেও শোকাহত তার ভক্তরা। সেইসঙ্গে পুরো ইন্ডাস্ট্রির নেপোটিজমের অভিযোগ নিয়ে ক্ষুব্ধ তারা।

    এক সূত্রে জানায়, মহেশ ভাট সুশান্তকে দেখে আগেই বুঝতে পারেন, তিনি স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত, তাই নাকি রিয়াকে তিনি সুশান্তকে ছেড়ে যাওয়ার পরামর্শ দেন।

    বলিউড অভিনেতার মৃত্যুর পেছনে আলোচনায় এসেছেন তার বান্ধবী রিয়াও। ফলে তার সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি দেখে বর্ষীয়ান এই পরিচালকের ওপর ক্ষেপে যায় সুশান্তের ভক্তরা।

    কমেন্ট সেকশনে কেউ লিখেন-‘মহেশ ভাট এ যুগের মহিষাসুর-যে কিনা দুর্গার সঙ্গেও দুরাচার করতে চায়।’ কেউ লিখেছেন, ‘মহেশ, তুমি দুষ্টু লোক, তোমার………..’ মন্তব্যের অশালীনতায় একে অপরকে টেক্কা দিয়েছেন নেটিজেনরা। কেউ আবার লিখেছেন, ‘কিছু কিছু লোক নারীদের পাশে দাঁড়াতে গিয়ে শুয়ে পড়ে।’

    sylhetbbc/২৬জুন২০২০/জেড আকাশ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ