1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

মন্ত্রিসভার বৈঠকে সভাপতিত্ব করেন সৌদি বাদশাহ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২২, ২০২০, ৭:৫৯ am

  • (FILES) This file handout photo provided by the Saudi Royal Palace on March 19, 2020, shows King Salman bin Abdulaziz addressing the nation in a televised speech regarding the COVID-19 pandemic, in the capital Riyadh. - Saudi Arabia's 84-year-old ruler King Salman has been admitted to hospital in the capital Riyadh for gall bladder inflammation, the royal court said. (Photo by Bandar AL-JALOUD / Saudi Royal Palace / AFP) / RESTRICTED TO EDITORIAL USE - MANDATORY CREDIT "AFP PHOTO / SAUDI ROYAL PALACE / BANDAR AL-JALOUD" - NO MARKETING - NO ADVERTISING CAMPAIGNS - DISTRIBUTED AS A SERVICE TO CLIENTS

    সিলেটবিবিসি ডেস্ক :: রিয়াদের হাসপাতাল থেকে ভিডিওকলের মাধ্যমে মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠক করেছেন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। একদিন আগে পিত্তথলিতে প্রদাহ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ৮৪ বছর বয়সী এ শাসককে।

    সৌদি আরবের তিনটি সূত্র জানায়, বাদশাহর শরীরিক অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার সন্ধ্যায় দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে প্রচার করা ভিডিওতে সালমানকে বৈঠকে সভাপতিত্ব করতে দেখা গেছে। তবে ওই ভিডিওতে কোনো শব্দ ছিল না। এতে ডেস্কে বসা সৌদি বাদশাহকে বিভিন্ন কাগজপত্রে নিঃশব্দে চোখ বুলিয়ে যেতে দেখা গেছে। বিশ্বের সবচেয়ে বড় তেল রফতানিকারক দেশ ও যুক্তরাষ্ট্রের ঘনিষ্ঠ মিত্র সৌদি আরবকে ২০১৫ সাল থেকে শাসন করছেন বাদশাহ সালমান। তার স্বাস্থ্য ভালো আছে এবং এতে আতঙ্কের কিছু নেই বলেও একটি সূত্র জানিয়েছে।

    রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, জর্ডান, বাহরাইন ও কুয়েতি নেতাদের কাছ থেকে আসা ফোনকল রিসিভ করেছেন বাদশাহ।
    একটি কূটনৈতিক সূত্র বলছে, সৌদির কার্যত শাসক যুবরাজ মোহাম্মদ বিন সালমান সোমবার লোহিত সাগরের উপকূলীয় শহর নিওম থেকে সোমবার রিয়াদে উড়ে গেছেন। সফররত ইরাকি প্রতিনিধিদের সঙ্গে পরিকল্পিত বৈঠকও বাতিল করেছেন তিনি।

    সিলেটবিবিসি / ২২ জুলাই ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ